রাজ্য

মেদিনীপুরের সভা থেকে প্রশান্ত কিশোরকে কটাক্ষ করলেন রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ

Bangla 24×7 Desk : মেদিনীপুরের সভা থেকে এবার প্রশান্ত কিশোরকে কটাক্ষ করলেন রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ । তিনি বলেন , ” প্রশান্ত কিশোর টাকার থলি নিয়ে ঘুরছেন । গোটা রাজ্যে বিজেপিকে ভাঙার চেষ্টা চলছে । এই কাজে ব্যবহার করা হচ্ছে পুলিশকে । পুলিশ হুমকি দিয়ে যাচ্ছে । ভয় পেয়ে কেউ কেউ চলে যাচ্ছে । ”

এর পাশাপাশি তিনি বলেন , ” পিকে ও তাঁর টিম ফোন করে বিজেপি কর্মীদের দলে টানার চেষ্টা করছেন। রাজনৈতিক সুবিধার জন্য রাজ্যে বিভিন্ন দিনে লকডাউন করা হচ্ছে । রাজ্যে যে ধরনের অত্যাচার চলছে তা নিয়ে যাতে কোনও বিক্ষোভ না হয় সেই কারণেই এই লকডাউনকে ব্যবহার করা হচ্ছে। সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি রাজ্যে বিজেপির ক্ষমতা যে হ্রাস পাচ্ছে তা এক কথায় স্বীকার করে নেন । ”

জানা গেছে , রাজ্যের প্রাক্তন তথ্য প্রযুক্তি মন্ত্রী দেবেশ দাস এবং চাকুলিয়ার বাম বিধায়ককে তৃণমূলে যোগদানের প্রস্তাব দিয়েছিলেন প্রশান্ত কিশোর । যদিও সেই প্রস্তাব নাকচ করেছেন তাঁরা । সম্প্রতি গাড়ির চালক, নিরাপত্তা রক্ষী সহ দিলীপ ঘোষের ঘনিষ্ঠ বেশ কয়েকজন করোনা আক্রান্ত হয়েছেন। এখন তাঁর হোম কোয়ারেন্টাইনে থাকার কথা। তাঁর জেলা সফর নিয়েও শুরু হয়েছে বিতর্ক।

Follow Me:

Related Posts