দেশ

মুখে মাস্ক দেওয়ার কথা বলতেই , মহিলা সহকর্মীকে বেধড়ক মারধর

Bangla 24×7 Desk :ঠিক এইসময় এইরকম পরিস্থিতিতে যেখানে সরকার আগে ভাগেই ঘোষণা করে দিয়েছিলেন মাস্ক পরাটাই জরুরি , সেখানে মহিলা সহকর্মী ব্যাক্তিটিকে মাস্ক পড়তে বলায় লোহার রড দিয়ে বেধড়ক মারধর করল ব্যাক্তিটি মহিলাটিকে । এই ঘটনার ঘটার পরে সবাই চমকে উঠেছেন ভাইরাল হওয়া ভিডিওটি দেখে । অফিস চলাকালীন সেখানে অন্যান্য ব্যাক্তিরা উপস্থিত থাকাকালীন এইরকম ঘটনা কিভাবে ঘটতে পারে এই ধরনের নৃশংস ঘটনা তা নিয়েও প্রশ্নের ঝড় । ঘটনাটি ঘটেছে গত ২৭ জুন , অন্ধ্রপ্রদেশের নেল্লোর জেলায় পর্যটন দপ্তরের একটি হোটেলের মধ্যে ।

জানা যায় , মহিলাটি একজন শ্রমিক তিনি অন্ধ্রপ্রদেশ পর্যটন দপ্তরের অধীনে থাকা নেল্লোরের একটি হোটেলে কাজ করতেন । আর অভিযুক্ত হলেন কর্মরত ঐ হোটেলের ডেপুটি ম্যানেজার । অভিযুক্ত ব্যক্তিটি ২৭ তারিখ ওই হোটেল অফিসের মধ্যে মাস্ক ছাড়া ঘুরছিলেন । সেটি দেখে আক্রান্ত মহিলাটি তাকে মাস্ক পরতে বলেন। বচসা শুরু হয় এই বিষয় নিয়েই । আর এই নিয়েই ব্যাক্তিটি তাঁর মহিলা সহকর্মীকে বেধড়ক মারধর শুরু করে দেয় ।

এক প্রৌঢ় সহকর্মী তাকে ঠেকানোর চেষ্টা করেও তিনি ঠেকাতে পারেননি । অভিযুক্ত প্রৌঢ় ব্যাক্তিটিকে ঠেলে সরিয়ে দিয়ে ফের একটি লোহার রড নিয়ে মহিলার উপর চড়াও হয় । ঠিক সেই সময়ই অন্য এক মহিলাকে সেই স্থান থেকে দৌড়ে পালিয়ে যেতে দেখা যায়। আর অন্য একজন ব্যক্তিকে দূর থেকে হাত নাড়িয়ে বিষয়টি থামানোর চেষ্টা করতে দেখা যায়। অভিযুক্ত ব্যাক্তিটির নামে মামালা দায়ের করা হয়েছে তা নিয়ে তদন্ত শুরু করলেন পুলিশ ।

করোনা ভাইরাস যেইভাবে দিন দিন দ্রুতগতিতে সংক্রমণ ছড়াচ্ছে। এই ভাইরাসের হাত থেকে মুক্তি পেতেই কেন্দ্রীয় সরকার ঘোষণা করেছিলেন মাস্ক পরা বাধ্যতামূলক । সরকারের কথা যদি অমান্য হয় তবে আইন অনুযায়ী শাস্তি দেওয়ার কথা উল্লেখিত আছে । তবে এই নির্দেশ অমান্য করলে জেলের পাশাপাশি মোটা টাকার জরিমানা ও আদায় করা হবে ।

Follow Me:

Related Posts