রাজনীতি রাজ্য

দলীয় কর্মীকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাস এবং ধর্ষণের অভিযোগ , ইস্তফা দিলেন দক্ষিণ কলকাতার বিজেপি সভাপতি

Bangla 24×7 Desk : বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাস ও ধর্ষণের অভিযোগ উঠেছিল দক্ষিণ কলকাতার বিজেপি সভাপতি সোমনাথ বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে । তাঁর বিরুদ্ধে দলের এক প্রাক্তন মহিলা কর্মী সহবাস ও ধর্ষণের অভিযোগ করেছিল। ঐ তরুণী বিজেপির শিক্ষক সেলের সদস্যা । তিনি হরিদেবপুর থানায় অভিযোগ দায়ের করেছেন ।

সেই ঘটনার জন্য এবার দিলীপ ঘোষের কাছে পদত্যাগ পত্র পাঠালেন দক্ষিণ কলকাতার বিজেপি সভাপতি সোমনাথ বন্দ্যোপাধ্যায় । সোমনাথবাবু দিলীপ ঘোষকে পাঠানো পদত্যাগ পত্রে লিখেছেন, ‘আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করা হয়েছে। পার্টিতে আমি রয়েছি তাই পার্টির বদনাম না হয় তাই এখন পদত্যাগ করছি। ” ফিরে এসে দলের দায়িত্ব নেব ।

তরুণী জানিয়েছেন ,থানায় অভিযোগ দায়ের করার পর বারবার ফোনে তাঁকে হুমকি দেওয়া হচ্ছে। রীতিমতো আতঙ্কে দিন কাটাচ্ছেন তিনি । সোমনাথের পদত্যাগপত্র গ্রহণ করেছেন বলে জানিয়েছেন দিলীপ ঘোষ। তবে আপাতত তাঁকে কাজ চালাতে বলেছেন রাজ্য বিজেপির সভাপতি। বিভিন্ন সময় তরুণীর থেকে ৫০ হাজার টাকাও নেন অভিযুক্ত। যা ফেরত চাইতেই হুমকির মুখে পড়তে হয় অভিযোগকারিণীকে। পরবর্তীতে বিয়ের জন্য চাপ দিতেই পুরোপুরি বেঁকে বসে সোমনাথ। 

Follow Me:

Related Posts