ক্রিকেট খেলা মহানগর রাজ্য

ICC কে নেতৃত্ব দেওয়ার ক্ষমতা আছে সৌরভের ! তবে কি এবার বিশ্ব ক্রিকেটে ‘দাদাগিরি’ ?

Bangla 24×7 Desk : তিনি যে দাদা । নাম তাঁর সৌরভ গাঙ্গুলি । তাঁকে মহারাজ বলেই জানে আপামোর বাঙালী থেকে শুরু করে গোটা ভারতবাসীই । লর্ডসের মাঠ হোক বা বিসিসিআই – সব জায়গাতে দাদাগিরি তো তাঁর রক্তে । আর সেই কারনেই তিনি কোটি কোটি মানুষের নয়নের মণি । নিয়ম শৃঙ্খলাকে কঠোর ভাবে মেনে চলা ও দুর্নীতিকে প্রশ্রয় না দেওয়ার জন্যই তিনি আজ বিশ্ব ময়দানে প্রশংসিত ।

সৌরভ গঙ্গোপাধ্যায় ICC কে নেতৃত্ব দেওয়ার ক্ষমতা রাখেন । এমনই মন্তব্য করেন প্রাক্তন ইংল্যান্ড অধিনায়ক ডেভিড গাওয়ার । তিনি বাংলা ক্রিকেটের প্রশাসক থেকে ভারতীয় ক্রিকেট বোর্ডের প্রেসিডেন্ট – সর্ব ক্ষেত্রেই তাঁর নেতৃত্ব দেওয়ার ক্ষমতা প্রশ্নাতীত ।

প্রাক্তন ইংল্যান্ড অধিনায়ক ডেভিড গাওয়ার বলেন , ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের দায়িত্ব সৌরভ খুব সুন্দরভাবে পালন করছেন । ওকে আরও রাজনীতিক হতে হবে , হতে হবে আরও কৌশলী। “

এবার তিনি বলেন , ” ICC কে নেতৃত্ব দেওয়ার ক্ষমতা আছে সৌরভের । তার জন্য সব সরঞ্জাম মজুত আছে সৌরভের মধ্যে । পৃথিবীর অন্যতম কঠিন কাজ হল বিসিসিআই পরিচালনার দায়িত্ব। বহুমুখী প্রতিভার অধিকারী সৌরভ আগামী দিনে বিশ্ব ক্রিকেটে ‘দাদাগিরি’ করবে এমনটা হতেই পারে । এতে অবাক হওয়ার কিছু নেই ।

Follow Me:

Related Posts