দেশ রাজনীতি

গলা জ্বালা ও জ্বর ! সেল্ফ আইসোলেশনে দিল্লীর মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল

Bangla 24×7 Desk : করোনা কাঁটায় বিদ্ধ দেশ l প্রতিদিন বাড়ছে আক্রান্ত ও মৃতের সংখ্যা l এই অবস্থায় দেশ সংক্রমণের তৃতীয় ধাপে পৌঁছল কিনা তাই নিয়ে জল্পনা তুঙ্গে l গোটা দেশে আগামী ৩০ শে জুন অবধি লক ডাউন জারি হয়েছে l

এর মধ্যে গলা জ্বালা ও জ্বর নিয়ে সেল্ফ আইসোলেশনে গেলেন দিল্লীর মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল । রবিবার দুপুর থেকে শারীরিক অসুস্থতা অনুভব করেন তিনি। তারপর থেকে কারও সঙ্গে দেখা করেননি দিল্লির মুখ্যমন্ত্রী। সোমবার অথবা মঙ্গলবার তাঁর নমুনা পরীক্ষার সম্ভাবনা। শারীরিক অসুস্থতার কারণে আগামী দিনে দিল্লির মুখ্যমন্ত্রীর নির্ধারিত সব বৈঠক বাতিল হয়েছে ।

করোনা শয্যা নিয়ে কালোবাজারি বন্ধ করতে নার্সিংহোমগুলোকে বার্তা দিয়েছিলেন মুখ্যমন্ত্রী। রবিবার সকালেই করোনা শয্যা নিয়ে এক দীর্ঘ সাংবাদিক বৈঠক করেছেন অরবিন্দ কেজরিওয়াল। দিল্লীর মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল জানান , ” দিল্লি রাজ্য সীমান্ত খুলবে। এর জেরে ভিন রাজ্যের বাসিন্দাদের দিল্লি প্রবেশের প্রবণতা বাড়বে। তাল মিলিয়ে বাড়বে সংক্রমিতের সংখ্যা। তাই সংক্রমিতের সঙ্গে করোনা শয্যার সামঞ্জস্য রাখতে বেসরকারি হাসপাতালগুলোর সঙ্গে আমরা কথা বলেছি। আমাদের হাতে যা শয্যা আছে; তা সাতদিনের মধ্যে পূরণ হয়ে যাবে। বাকি আরও ১৫ হাজার শয্যার প্রয়োজন আগামী দিনে। ”

Follow Me:

Related Posts