দেশ

করোনায় আক্রান্ত দিল্লীর এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের প্রধান কার্যালয়ের ৬ জন আধিকারিক

Bangla 24×7 Desk : করোনা আতঙ্কে বিদ্ধ দেশ । করোনা ভাইরাস তার নিজের স্টাইলে দেশ জুড়ে ব্যাটিং করে চলেছে । প্রধানমন্ত্রী থেকে মুখ্যমন্ত্রী সকলেই লক ডাউন মেনে ঘরবন্দি থাকার নির্দেশ দিয়েছেন । কোন রকম জমায়েত না করার জন্য আবেদন করেছেন তাঁরা । এমন অবস্থায় দেশ জুড়ে আগামী ৩০ শে জুন পর্যন্ত লক ডাউন চলবে ।

দেশ জুড়ে করোনা আবহের মধ্যে নতুন আশঙ্কা এসে উপস্থিত । এবার করোনা ভাইরাস হানা দিল এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি) এর সদর দপ্তরে । ইডির ৬ জন আধিকারিক করোনা পজিটিভ । তাই তড়িঘড়ি দিল্লিতে অবস্থিত এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের প্রধান কার্যালয়টি সিল করা হল । আগামী দুই দিন ভবন বন্ধ রেখে গোটা ভবনটিকে জীবাণুমুক্ত বা স্যানিটাইজড করা হবে ।

প্রসঙ্গত উল্লেখ্য , সম্প্রতি ইডির সদর দপ্তরে কর্মরত এক ইডি আধিকারিকের শরীরে করোনা ভাইরাসের সংক্রমণ ধরা পড়ে। ঐ আধিকারিক কেন্দ্রীয় আধা সামরিক বাহিনী থেকে তদন্তকারী সংস্থার ডেপুটেশনে ছিলেন । করোনা আক্রান্ত ঐ ৬ জন আধিকারিকের সংস্পর্শে আসা আরও ১০ জনেরও বেশি ইডি কর্মীকে কোয়ারান্টাইন করে রাখা হয়েছে ।

সংক্রমণের বিচারে ইতালিকে টপকে ৬ নম্বরে অবস্থান করছে ভারত । এদেশে করোনা আক্রান্ত প্রায় ২.৩৫ লক্ষেরও বেশি মানুষ। মাত্র এক সপ্তাহ আগেই ভারত চিনকে টপকে ৯ নম্বরে ছিল । আর এই কদিনেই দেশ পৌঁছে গেল ৬ নম্বরে। যা অত্যন্ত চিন্তার বিষয় ।

Follow Me:

Related Posts