দেশ

২৫ হাজার PPE কিট দিলেন শাহরুখ, টুইটে ধন্যবাদ মহারাষ্ট্রের স্বাস্থ্যমন্ত্রীর

Bangla24x7 Desk: ভারতে এখনও পর্যন্ত করোনায় আক্রান্তের সংখ্যা দিন দিন বেড়েই চলেছে। আর এই মহামারী যুদ্ধের মধ্যে করোনায় আক্রান্তদের সুস্থ করে তুলতে রাত দিন পরিশ্রম করে চলেছেন ডাক্তার-নার্স এবং স্বাস্থ্যকর্মীরা। নাওয়া-খাওয়া ভুলে নিরলস প্রচেষ্টা করে চলেছেন এইসব করোনা যোদ্ধারা। আর এরই মাঝে খবর পাওয়া গেলো ২৫ হাজার পিপিই কিট সরবরাহ করেছেন শাহরুখ খান। তাঁরা যাতে নিরাপদে থাকেন সেদিকে নজর রেখে এই চিন্তাভাবনা কিং খানের।

এখনও পর্যন্ত মহারাষ্ট্রে কোভিড-১৯ আক্রান্তের মোট সংখ্যা ২৩৩৪। মৃত্যু হয়েছে ১৬০ জনের। সুস্থ হয়ে উঠেছেন ২১৭ জন। যাঁরা এত মানুষকে এই কঠিন সময়েও সুস্থ করে তুলেছেন মহারাষ্ট্রের সেই ডাক্তার-নার্স এবং স্বাস্থ্যকর্মীদের জন্য ২৫ হাজার হাজার পিপিই কিট দিয়েছেন কিং খান।

দেশের এই কঠিন পরিস্থিতির মধ্যে শাহরুখ খানের এই অনুদানের জন্য তাঁকে কুর্নিশ জানিয়েছেন মহারাষ্ট্রের স্বাস্থ্যমন্ত্রী রাজেশ তোপে। টুইট করে কিং খানকে ধন্যবাদ জানিয়েছেন মহারাষ্ট্রের স্বাস্থ্যমন্ত্রী রাজেশ তোপে। টুইটে মহারাষ্ট্রের স্বাস্থ্যমন্ত্রী লিখেছেন, “আপনার এই অনুদানের জন্য অনেক ধন্যবাদ শাহরুখ। আগামী দিনে করোনার বিরুদ্ধে আমাদের লড়াইয়ে আপনার দেওয়া এই সাহায্য সামনের সারির যোদ্ধাদের নিরাপদে এবং সুরক্ষিত রাখতে সাহায্য করবে।“

প্রসঙ্গত উল্লেখ্য যে দেশের কঠিন পরিস্থিতির মধ্যে এই দুর্দিনে সকলের সাহায্যের জন্য এগিয়ে আসেন বলিউড কিং খান শাহরুখ খান। এমনকি কোয়ারেন্টাইন বানানোর জন্য নিজের একটি চারতলা অফিসও দান করেছেন শাহরুখ-গৌরী। করোনা আক্রান্তদের চিকিৎসার জন্য যাতে এই অফিস ব্যবহার করা যায় সেকারণেই নিজের একটি অফিস দান করেছেন কিং খান।


Follow Me:

Related Posts