দেশ যৌনতা ও সম্পর্ক

মহিলাকে সামনে রেখে যৌন ইঙ্গিত ! থানার মধ্যে এমন ঘটনায় শাস্তির মুখে পুলিশ অফিসার

Bangla 24×7 Desk : এক মহিলার সামনেই হস্তমৈথুনের অভিযোগ উঠল খোদ পুলিশ অফিসারের বিরুদ্ধে। মহিলার অভিযোগ, ঐ একদিনেই অফিসার এমন অশালীন কাণ্ড ঘটিয়েছিলেন তা নয়। গত কয়েকদিন ধরেই ক্রমাগত ঐ মহিলার সঙ্গে এমন অশালীন আচরণ করছিলেন ঐ অফিসার। ঘটনার ভিডিও ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়াতে । এরপরই সাসপেন্ড করা হয় ওই পুলিশ অফিসারকে।

ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের দেওরিয়ার ভাটনি থানায়। সেখানকার স্টেশন হাউস অফিসার ভীষ্ম পাল সিংয়ের বিরুদ্ধে উঠেছে অভিযোগ। এক মহিলা থানায় ঐ অফিসারের কাছে জমি সংক্রান্ত বিবাদ নিয়ে অভিযোগ জানাতে এসেছিলেন। তাঁকে কোনও না কোনও ছলনায় প্রায়দিনই থানায় ডাকতেন ঐ পুলিশ অফিসার। মহিলাকে ডেকে প্রতিদিনই তার সামনে হস্তমৈথুন করতেন ঐ অফিসার। মহিলার সঙ্গে থাকতেন তাঁর মেয়েও।

দিনের পর দিন এমন অশ্লীল ঘটনা চলতে থাকায় তিনি ভিডিও বানানোর সিদ্ধান্ত নেন। একদিন ঐ মহিলার সামনে যখন হস্তমৈথুন করছিলেন অফিসার , মহিলার মেয়ে গোপন ক্যামেরায় গোটা ঘটনার ভিডিও বানান। তারপর সেই ভিডিও ছেড়ে দেন সোশ্যাল মিডিয়াতে। ভিডিওটি ভাইরাল হতে বেশি সময় লাগেনি। এরপর এলাকাজুড়ে বিতর্ক সৃষ্টি হয়। স্থানীয়রাও এই অফিসারের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার জন্য থানার সামনে বিক্ষোভ করেন। মহিলার আরও অভিযোগ , শোনার অছিলায় ঐ অফিসার তাঁকে ব্যক্তিগত চেম্বারে নিয়ে যেতেন এবং সেখানে নিয়ে গিয়ে মহিলার গোপন অঙ্গে স্পর্শ করতেন এছাড়াও আরও অশ্লীল কাজ করতেন ।

সূত্রের খবর , ঐ অফিসার এই প্রথম এমন কাণ্ড ঘটিয়েছে এমন নয়। এর আগেও তার বিরুদ্ধে এমন অভিযোগ উঠেছিল। অভিযোগকারী জানান, “আমি তার দুর্ব্যবহার প্রথম ২-৩ বার উপেক্ষা করেছি কিন্তু তখন এক মহিলা আত্মীয় আমায় বলেন যে ওই অফিসারের হাতেও তিনি একইরকম ঘটনার মুখোমুখি হয়েছিলেন। তারপরই আমরা ভিডিও বানানোর সিদ্ধান্ত নিই।”

এই প্রসঙ্গে পুলিশ সুপার জানিয়েছেন ,ঐ অফিসারের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে এবং তাকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছে। ঘটনায় তদন্ত করা হচ্ছে । যত দ্রত সম্ভব ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।

Follow Me:

Related Posts