করোনা আপডেট দেশ

করোনার গ্রাসে জনপ্রিয় মোবাইল প্রস্তুতকারক সংস্থার একাধিক কর্মী , তামিলনাড়ুতে বন্ধ হল সংস্থার কারখানা

Bangla 24×7 Desk : করোনা কাঁটায় বিদ্ধ দেশ l প্রতিদিন বাড়ছে আক্রান্ত ও মৃতের সংখ্যা l এই অবস্থায় দেশ সংক্রমণের তৃতীয় ধাপে পৌঁছল কিনা তাই নিয়ে জল্পনা তুঙ্গে l গোটা দেশে আগামী ৩০ শে মে অবধি লক ডাউন জারি হয়েছে l লক্ষ্য একটাই , সংক্রমণ আটকানো l

কিন্তু এই পরিস্থিতিতে জনপ্রিয় মোবাইল প্রস্তুতকারক সংস্থার তামিলনাড়ুর কারখানায় কর্মরত একাধিক কর্মীর শরীরে করোনা ভাইরাসের সংক্রমণ ধরা পড়েছে। তারপরেই এই কারখানা আপাতত বন্ধ করে দিল নোকিয়া কোম্পানি।

জানা গিয়েছে , তামিলনাড়ুর শ্রীপেরুম্বুদুরে অবস্থিত নোকিয়ার এই কারখানা । সেখানে মোবাইলের বিভিন্ন যন্ত্রাংশ তৈরির কাজ হয়। কারখানার এক কর্মী জানিয়েছেন , অন্তত ৪২ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন । তবে সংস্থার তরফে কিছু জানা যায়নি ।

প্রসঙ্গত উল্লেখ্য , লক ডাউনের তৃতীয় পর্যায়ের পর অর্থনৈতিক কার্যকলাপ শুরু করার সিদ্ধান্ত নিয়েছিল কেন্দ্রীয় সরকার। সেই মতো একাধিক কারখানায় উৎপাদন শুরু হয়। তার মধ্যে একটি ছিল নোকিয়ার এই কারখানা। সামাজিক দূরত্ব থেকে শুরু করে কর্মীদের সুরক্ষা সব দিকেই নজর দেওয়া হয়েছে । এমনটাই জানা গিয়েছিল সংস্থার তরফে । কিন্তু তার পরেও বিপদ এড়ানো গেল না ।

Follow Me:

Related Posts