দেশ

সপ্তম শ্রেণীর ছাত্রীকে লাগাতার ধর্ষণ ! তিন স্কুল পড়ুয়ার বিরুদ্ধে অভিযোগের তীর

Bangla 24×7 Desk : সপ্তম শ্রেণীর এক ছাত্রীকে লাগাতার ধর্ষণের অভিযোগ উঠল তিন স্কুল পড়ুয়ার বিরুদ্ধে । ধর্ষণের পাশাপাশি রীতিমত হুমকি দেওয়া হয় নির্যাতিতা ছাত্রীকে । জঘন্য ঘটনাটি ঘটেছে তামিলনাড়ুর সুন্দরাপুর এলাকায় ।

জানা গিয়েছে , তামিলনাড়ুর সুন্দরাপুর এলাকায় বাবা ও পিসির সাথে এটি বাড়িতে ভাড়া থাকত বছর এগারোর মাতৃহারা ঐ সপ্তম শ্রেণীর ছাত্রী । বাবা এবং পিসি কর্মরত তাই একাকিত্ব কাটানোর জন্য প্রায় সময় একতলায় বাড়ির মালিকের ঘরে টিভি দেখতে যেত সে ।

এক তলার ঐ ঘরে বাবা এবং মায়ের সাথে থাকত বাড়িওলার ছেলে । বাবা ও মা কর্মসূত্রে বাইরে থাকার কারনে সেই সুযোগটা কাজে লাগায় দশম শ্রেণীতে পাঠরত ঐ কিশোর । প্রায় সময় বন্ধু বান্ধব ডেকে এনে বাড়িতে আড্ডার আসর জমাত ঐ অভিযুক্ত ।

পরিবারের কেউ না থাকায় একতলায় বাড়ির মালিকের ঘরে টিভি দেখতে যায় নির্যাতিতা ছাত্রী । তখন ঘরে এক বন্ধুর সাথে মোবাইলে আপত্তিকর ভিডিও দেখছিল বাড়ির মালিকের ছেলে । ছাত্রীকে সেই ভিডিও দেখাতে বাধ্য করলে কোনরকমে পালিয়ে যায় ঐ ছাত্রী ।

সেই সুযোগে নির্যাতিতার ঘরে গিয়ে তাঁকে ধর্ষণ করে ঐ কিশোর । তার সাথে ডেকে নেয় তাদের এক বন্ধুকে । তারপরে অশ্লীল ভিডিও দেখে একাধিক বার ধর্ষণ করে ঐ নাবালিকাকে । এইভাবে দিনের পর দিন তাঁকে ধর্ষণ করে অভিযুক্তরা । পুলিশের কাছে এমনটাই জানিয়েছে নির্যাতিতা নাবালিকা ।

প্রথম কয়েকদিন কিছু না জানালেও পরে পেটে তীব্র যন্ত্রণা হলে চিকিৎসকের কাছে যায় নাবালিকা । তারপরে সে ধর্ষণের কথা বলে । তারপরে মহিলা থানায় খবর দেন চিকিৎসক । ইতিমধ্যেই তিন অভিযুক্তের মধ্যে দু’জনকে গ্রেপ্তার করেছে পুলিশ । বাকি একজনের খোঁজ চলছে । ধৃতদের বিরুদ্ধে পকসো আইনে মামলা রুজু করা হয়েছে বলে পুলিশ সূত্রে খবর ।

Follow Me:

Related Posts