রাজনীতি রাজ্য

স্কুল শিক্ষিকাকে ধর্ষণে অভিযুক্ত , সাসপেন্ড তৃণমূল নেতা দলীয় কর্মসূচিতে উপস্থিত , অস্বস্তি কোচবিহার জেলা তৃণমূলের অন্দরে

Bangla 24×7 Desk : স্কুল শিক্ষিকাকে ধর্ষণে অভিযুক্ত , মাস দেড়েক আগে সাসপেন্ড হওয়া তৃণমূল নেতা মহিলা শাখার কর্মসূচিতে উপস্থিত । ছবি প্রকাশ্যে আসতেই অস্বস্তি কোচবিহার জেলা তৃণমূলের অন্দরে । যা নিয়ে সরব হয়েছে বিরোধীরা । এর পাশাপাশি বিজেপির কোচবিহার জেলা সভানেত্রী মালতি রাভা এই সাসপেন্ড করার ঘটনাকে লোক দেখানো বলে কটাক্ষ করেন । একটা অপদার্থ দল আর ততটাই অপদার্থ প্রশাসন । ” তৃণমূলকে খুনি , ধর্ষকদের আশ্রয়দাতাও বলেন তিনি ।

তৃণমূলের শিক্ষক সেলের সদস্যা এক শিক্ষিকা অভিযোগ করেন নুর আলম তাঁকে ধর্ষণ করেছে। তিনি এও বলেন , জেলা পরিষদের বনভূমি কর্মাধ্যক্ষ নুর তাঁকে হুমকি দিয়েছে যে , মুখ খুললে খুন করে দেওয়া হবে। এ নিয়ে গত মাসে যখন তোলপাড় কোচবিহারের রাজনীতি নুরকে অনির্দিষ্টকালের জন্য সাসপেন্ড করার কথা ঘোষণা করেন জেলা তৃণমূলের কার্যকরি সভাপতি তথা প্রাক্তন সাংসদ পার্থপ্রতিম রায়।

প্রসঙ্গত উল্লেখ্য , একদা তৃণমূল নেতা ২০১৯ সালে বিজেপির টিকিটে জিতে কোচবিহারের সাংসদ নির্বাচিত হয়েছিলেন নিশীথ প্রামাণিক । যার ফলে আগামী ২০২১ বিধানসভা নির্বাচনে দলের কৌশল ঠিক করতে দলের মহিলা শাখার উদ্যোগে দিনহাটায় একটি কর্মসূচি ছিল ।

এই প্রসঙ্গে অনেকে কটাক্ষ করে বলেন , মহিলা শাখার কর্মসূচি তো কোন রাস্তার ধারে হওয়া অনুষ্ঠান নয় । এটা আমন্ত্রনমূলক সভা । একজন ধর্ষককে সভায় আমন্ত্রন করে এনে আবার বসবার জন্য চেয়ার দিচ্ছে এর থেকে চূড়ান্ত লজ্জাজনক বিষয় আর কি হতে পারে ! কর্মসূচিতে উপস্থিত থাকা সিতাই এর বিধায়ক জগদীশ বর্মা বলেন , ” আমি নিজেই এখানে আমন্ত্রিত । আমি এই সব বিষয় কিছু জানি না ” ।

Follow Me:

Related Posts