রাজনীতি রাজ্য

থানা ঘেরাও কর্মসূচিতে বাধা পুলিশের , গাড়ি আটকানোয় পুলিশের সঙ্গে বচসায় জড়ালেন সায়ন্তন বসু

Bangla 24×7 Desk : থানা ঘেরাও কর্মসূচিতে বাধা পুলিশের । গাড়ি আটকানোয় জিটি রোডের কাছেই পুলিশের সঙ্গে বচসায় জড়ালেন বিজেপি নেতা সায়ন্তন বসু । বিজেপি কর্মীদের গ্রেপ্তার করা হচ্ছে , ত্রাণ বিলিতে বাধা দেওয়া হচ্ছে সহ একাধিক অভিযোগে থানা ঘেরাও কর্মসূচি নিয়েছে বিজেপি।

জানা গেছে , হুগলীর সাংসদ লকেট চট্টোপাধ্যায় ও বিজেপি নেতা সায়ন্তন বসুর নেতৃত্বে হুগলির ভদ্রেশ্বর থানা ঘেরাও করার কথা ছিল বিজেপির । সেই মতো নেতা কর্মীদের সঙ্গে নিয়ে জিটি রোড ধরে ভদ্রেশ্বর থানার দিকে যাচ্ছিলেন। কিন্তু ভদ্রেশ্বর থানার ওসির উপস্থিতিতে সায়ন্তন বসুর গাড়ি আটকানো হয়। তাতেই বেজায় চটে যান সায়ন্তন বসু । পুলিশের তরফে জানানো হয় , কোন অবস্থাতেই অনুমতি দেওয়া সম্ভব নয় । পুলিশের সঙ্গে বচসায় জড়ালেন বিজেপি নেতা সায়ন্তন বসু ।

কিন্তু এদিকে যখন এমন কাণ্ড চলছে তখন বিকল্প রাস্তা দিয়ে ভদ্রেশ্বর থানায় যাওয়ার চেষ্টা করেছিলেন সাংসদ লকেট চট্টোপাধ্যায় । কিন্তু জানা যায় বিকল্প রাস্তায় ব্যরিকেড দিয়েছে পুলিশ । বিজেপি নেতা সায়ন্তন বসুর বলেন , বাংলায় কোন গণতন্ত্রের পরিবেশ নেই সেটা জিটি রোডে তাঁকে আটকানো দেখেই খুব ভালভাবেই বোঝা যাচ্ছে ।  

এদিকে যখন এই অবস্থা তখন একই ইস্যুতে অর্থাৎ বিজেপি কর্মীদের গ্রেপ্তার , ত্রান নিয়ে দলবাজি , পুলিশের বিরুদ্ধে দলবাজির অভিযোগে সাংসদ শান্তনু ঠাকুর ও বিধায়ক বিশ্বজিৎ দাসের নেতৃত্বে গাইঘাটা থানার গেটের সামনে যশোর রোডে বিক্ষোভ অবস্থান করেন গেরুয়া শিবিরের কর্মী সমর্থকরা।  বিক্ষোভ তুলতে ঘটনাস্থলে যায় বিশাল পুলিশ বাহিনী। তবে সেখানে বিজেপি নেতা ও কর্মীরা পুলিশের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন ।

Follow Me:

Related Posts