টেলি দুনিয়া বিনোদন

সারার কোমরে খেলছে কার্তিকের হাত, মাখোমাখো প্রেম ভাইরাল ইনস্টাগ্রামে

bangla24x7: সারা আলি খান আর কার্তিক আরিয়ানের ‘বন্ধুত্বের’ কথা অনুরাগীদের কাছে অপরিচিত নয়। বহুদিন থেকেই তাদের ‘বাতাসে বহিছে প্রেম’। ‘লাভ আজ কাল’ ছবির প্রোমোশনে সেই অনুরাগটাই চোখে পড়ল। সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

ভিডিও দেখা গিয়েছে, কার্তিক ব্যস্ত ছবির প্রোমোশনে। তারই ফাঁকে তাঁর হাত টেনে নিলেন সারা। রাখলেন নিজের কোমরে। না, প্রথমবার সারার মনের মতো করে হাত রাখতে পারলেন না কার্তিক। তাই আবার আলতো করে হাতটি নিজেই কোমরে জায়গামতো রেখে দিলেন সারা। অভিনেতা-অভিনেত্রীর এই ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। সম্পর্ক যে ক্রমশ জমে উঠছে, তা নিয়ে আর দ্বিধা নেই।

কিছুদিন আগে শোনা যাচ্ছিল দু’জনের মধ্যে নাকি বিচ্ছেদপর্ব চলছে। তাঁদের মধ্যে অভিমান জমতে জমতে নাকি পাহাড় প্রমাণ হয়ে গিয়েছিল। তাই একে অপরকে কার্যত এড়িয়ে চলছেন তাঁরা। কেউ কেউ তো আবার এও বলছিলেন, কাজ নিয়ে দু’জনেই নাকি অত্যধিক ব্যস্ত। কার্তিকের হাতে রয়েছে ‘ভুল ভুলইয়া ২’ আর ‘পতি পত্নী অউর উয়ো’। অন্যদিকে সারা ব্যস্ত ‘কুলি নাম্বার ১’ নিয়ে। তাই কেউ কাউকে সময় দিতে পারছেন না। তাতেই নাকি সমস্যার সূত্রপাত। কিন্তু প্রেম মানেই তার মধ্যে টক-ঝাল-মিষ্টি থাকবেই। সেসব গুজবকে সরিয়ে এখন ফের একসঙ্গে সারা-কার্তিক। তারই প্রমাণ মিলল সাম্প্রতিক এই ভিডিওয়।

১৪ ফেব্রুয়ারি, ভ্যালেন্টাইনস ডে’র দিন মুক্তি পাবে কার্তিক ও সারার ছবি ‘লাভ আজ কাল’। কিন্তু মুক্তির আগে সেন্সরের কোপে পড়েছে ছবি। সেন্ট্রাল বোর্ড অফ ফিল্ম সার্টিফিকেশন নির্দেশ দিয়েছে, সারা-কার্তিকের চুমুর দৃশ্য তো বটেই, এমনকী নবাবকন্যার বক্ষবিভীজিকাও ‘ব্লার’ করতে হবে। ‘লাভ আজ কাল’-এর ট্রেলারেই বেশ কয়েকটি রগরগে রোম্যান্টিক দৃশ্য দেখা গিয়েছে। যেখানে, অভিনেতা-অভিনেত্রীকে নিজেদের পোশাক খুলে ফেলতে দেখা গিয়েছে। সূত্রের খবর, নায়ক-নায়িকার ঘনিষ্ঠ দৃশ্য ছাড়াও ছবিতে ব্যবহৃত যৌনতা সংক্রান্ত অনেক সংলাপও ছেঁটে ফেলার নির্দেশ রয়েছে নির্মাতাদের উপর। কোনওরকম অশালীন শব্দ কিংবা গালিগালাজের সংলাপেও পড়েছে সেন্সরের কাঁচি।

Related Posts