রাজ্য

টালিগঞ্জের ফ্ল্যাট থেকে উদ্ধার এক বৃদ্ধার পচা গলা মৃতদেহ

Bangla 24×7 Desk :  টালিগঞ্জে রানী ভবানী রোডের ধারে এক ফ্ল্যাট থেকে পুলিশ উদ্ধার করলো এক সত্তোরর্ধ বৃদ্ধার পচাগলা দেহ । স্থানীয় বাসিন্দারা জানালেন ওই বৃদ্ধা ফ্ল্যাটের মধ্যে একাই থাকতেন । বৃদ্ধার এক ছেলে তাও তিনি থাকতেন আমেরিকা তে । বৃদ্ধার কাছে আর কেউ থাকতনা । বছর কয়েক আগেই বৃদ্ধার স্বামী প্রয়াত হয়েছিলেন । পুলিশ বৃদ্ধার দেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠান ।

জানা গিয়েছে, বেশ কয়েকদিন ধরে একটা পচা দুর্গন্ধ ভেসে আসছিলো । প্রথমে কেউ বুঝতে পারেনি ব্যাপারটা । তারপর দিন কয়েক যেতে গন্ধ টা আর তীব্র হওয়াতে রবিবার দুপুর বেলাতে পুলিশে খবর দেন স্থানীয়রা ।

বৃদ্ধাটির ফ্ল্যাট থেকে গন্ধটা আসছিলো। পরে বৃদ্ধার ফ্ল্যাট গিয়ে দেখা গেল ভিতর থেকে দরজা বন্ধ করা ছিল । অনেক ডাকাডাকি করা হলও ভিতর থেকে সাড়া না আসায় দরজা ভাঙ্গা হলো । দেখা গেল বৃদ্ধা তার শোওয়ার ঘরে বিছানাতে পরে রয়েছেন । এতটাই পচা দুর্গন্ধ বের হচ্ছিলো যে সেখানেই বমি করে ফেলেন পুলিশকর্মী । কোনও প্রকার সেখান থেকে বৃদ্ধার দেহ উদ্ধার করা হয় ।

স্থানীয়রা বলছেন , বৃদ্ধার, বার্ধক্যজনিত নানান অসুস্থতা ছিল । আর তার জন্য তিনি নিয়মিত ওষুধও খেতেন । আর এখন এই করোনা পরিস্থিতির জন্য তিন্নি কাউকে বাড়িতেই আসতে দিতেন না একাই বাড়ির রান্না বান্না থেকে শুরু করে সমস্ত রকমের কাজ করতেন ন।

কলকাতাতে এমন ঘটনা প্রায় ঘটতে দেখা যায় । এর আগেও এক বৃদ্ধার পচা গলা দেহ পাওয়া গিয়েছিলো আর এবারেও টালিগঞ্জ ঘটলো এই ঘটনা। তবে বৃদ্ধা কবে কি করে মারা গেলেন তা এখনো জানা যায়নি এর তদন্ত শুরু করে পুলিশ ।

Follow Me:

Related Posts