খেলা ফুটবল বিদেশ

প্রত্যাবর্তনের ম্যাচে নেমে ব্যর্থ রোনাল্ডো , কোপা ইতালিয়ার ফাইনালে নাপোলির কাছে পরাজিত জুভেন্তাস

Bangla 24×7 Desk : একদিকে চির প্রতিদ্বন্দ্বী তারকা ফুটবলার যখন মাঠে নেমে গোল করে চলেছেন তখন ঠিক উল্টো চিত্র দেখা গেল রোনাল্ডোর কেরিয়ারে । প্রত্যাবর্তনের ম্যাচে নেমে ব্যর্থ রোনাল্ডো । সময়টা একদম ভাল যাচ্ছে না রোনাল্ডোর । পেনাল্টি মিস , ফাইনালে হার কি তাঁর বর্ণময় ফুটবল কেরিয়ারের শেষের ইঙ্গিত দিচ্ছে । কোথায় গেল তাঁর সেই আগ্রাসী মনোভাব , কোথায় গেল তাঁর সেই তেজ , সেই ক্ষিপ্রতা , সেই হার না মানা মানসিকতা ! মাঠে এই কিছুরই অভাব ছিল ।

৪-২ গোলে জিতে চলতি বছরের কোপা ইটালিয়া জিতে নিল প্রাক্তন বিশ্বকাপজয়ী ফুটবলার গাত্তুসোর নাপোলি । টাইব্রেকারে জুভেন্তাসের হয়ে পেনাল্টি মিস করেন দিবালা ও ডানিলো। ভাগ্যের মারে পেনাল্টি মারার সুযোগই পেলেন না সিআর সেভেন। তার আগেই জয় নিশ্চিত হয়ে যায় নাপোলির। আর একরাশ হতাশা নিয়ে মাঠ ছাড়লেন সিআরসেভেন। অনুশীলনের মধ্যে থেকে মাঠে নেমেছিলেন রোনাল্ডো । একরাশ রেকর্ডের মালিক মাঠের মধ্যে তাঁর ছন্দ হারিয়ে ফেললেন ।

অন্যদিকে প্রশ্ন উঠছে ক্লাব বদলের প্রভাব কি রোনাল্ডোর খেলায় পড়ছে ? তিনি কি জুভেন্তাসে সুখী নন ? গত ডিসেম্বরে লাজিওর কাছে হারে জুভেন্তাস । আবার নাপোলির কাছে হার । কি বলবেন রোনাল্ডো ভক্তরা ? এতা কি তাঁর কেরিয়ারের শেষের ইঙ্গিত সেটা তো সময় বলবে ।

Follow Me:

Related Posts