যৌনতা ও সম্পর্ক লাইফস্টাইল

সম্পর্কের চিড় , হ্রাস পাচ্ছে সঙ্গমের ইচ্ছা ! জেনে নিন

Bangla24x7 Desk : এখন কম বেশিব প্রায় প্রত্যেকেই প্রেম করছেন এবং সেখানে যৌনতাও আনছে অনেকেই পেম পর্বের প্রথম বা বৈবাহিক জীবনের প্রথম যৌনজীবন বেশ সুখ স্বাচ্ছন্দে কাটছিল । কিন্তু যতদিন যাচ্ছে ততই কি আপনি অথবা আপনার সঙ্গি সঙ্গমের ইচ্ছা হারাচ্ছন । একে অপরকে মন খুলে বলতে পারছেন না এই কথা নাকি বলতে চান না । কেউ কারোর মন বুঝতে পারছেন না । নাকি একে অপরের থেকে দূরে যেতে চাইছেন । যৌনতৃপ্তি না হওয়ার ফলেও সম্পর্কে বিচ্ছেদ ঘটে । যৌনআকাঙ্ক্ষা হারিয়ে ফেলার নেপথ্যে অন্য কোনও সমস্যাও কিন্তু থাকতে পারে আপনার পার্টনারের। আপনার সঙ্গী আপনার কাছে আসতে চাইনা । এড়িয়ে যান আপনাকে ? কীভাবে বুঝবেন এই সব ?

কয়েকটি লক্ষন হল , প্রথম সঙ্গী যখন আপনার সাথে সেক্স করার ইচ্ছা বা প্রবনতা হারিয়ে ফেলে তখন তিনি যৌনতা সম্পর্কে আপনার সাথে আলোচনা করতে চাইবেনা । এমন কি এই প্রসঙ্গ উঠলে তিনি এড়িয়ে যাবেন, কথা ঘোরাবেন ।

 আপনার ঘুমানোর আগে তিনি ঘুমিয়ে পড়বেন  , আপনার রুমে যাওয়ার আগেই তিনি উল্টো দিকে মুখ ঘুড়িয়ে ঘুমাচ্ছেন, কথা বলাটা পরে থাক । তা দেখে কাছের মানুষটিকে কাছের করে পাওয়ার  ইচ্ছেটাও যেন দুর্মূষ হয়ে যায় ! আর এটা যদি দীর্ঘদিন ধরে চলতে থাকে তাহলে বুঝে নেবেন সেক্সুয়াল ইন্টিমেসি চাইছেন আর তিনি ।

আপনি যৌনসঙ্গমের ইচ্ছেপ্রকাশ করলেও তিনি নানাভাবে এড়িয়ে যাবেন। আপনি আগ্রহী হয়ে আছেন হয়তো যৌন সঙ্গমে লিপ্ত হওয়ার জন্য তিনি তা এড়িয়ে অন্য প্রসঙ্গে নিয়ে যাচ্ছেন ।

তবে, এই বিষয়ে কিন্তু আপনারও খামতি থাকতে পারে তা লক্ষ রাখুন । আপনার পার্টনার আপনার সাথে সুখী তো । তিনি যা আপনার কাছে আশা করছেন তা আপনি পারছেন তো পূরণ করতে । সেক্ষেত্রে নিজেদের যৌনজীবনে স্ফূর্তি ফেরাতে নতুন নতুন সেক্স পজিশন ট্রাই করতে পারেন।

Follow Me:

Related Posts