রাজ্য

সহবাসের পর বিয়ে করতে অস্বীকার , চাপ দিলে তুলে নিয়ে গিয়ে প্রেমিকাকে ধর্ষণ করল প্রেমিক নিজেই

Bangla 24×7 Desk : সহবাসের পর বিয়ে করতে অস্বীকার । বিয়ের জন্য চাপ দিলে তুলে নিয়ে গিয়ে প্রেমিকাকে ধর্ষণ করল প্রেমিক নিজেই । চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে মালদহের কালিয়াচকে । অভিযুক্তের বিরুদ্ধে পুলিশ সুপারের কাছে অভিযোগ দায়ের করেছে নির্যাতিতার পরিবার । নির্যাতিতার পরিবারকে খুনের হুমকি দিয়েছে অভিযুক্ত ।

জানা গেছে , দুইশত গ্রামের বাসিন্দা চন্দন মণ্ডলের সাথে দীর্ঘদিনের আলাপ ছিল মালদহের কালিয়াচকের বাসিন্দা এক তরুণীর । পরিচয়পর্ব ধীরে ধীরে ঘনিষ্ঠতা বাড়ে । এরপরেই ঐ তরুণীর বাড়িতে অবাধ যাতায়াত শুরু করে ঐ যুবক । বিয়ের প্রতিশ্রুতি দিয়ে এক লক্ষ টাকা পণ নেয় অভিযুক্ত । বিয়ের প্রতিশ্রুতি দিয়ে তরুণীর সাথে সহবাসে লিপ্ত হয় ঐ যুবক । কিন্তু বিয়ের জন্য চাপ দিলে প্রেমিকাকে তুলে নিয়ে গিয়ে মুখে কাপড় গুঁজে ধর্ষণ করে চন্দন মণ্ডল । এই প্রসঙ্গে নারী শিশু কল্যাণ সমিতির চেয়ারম্যান চৈতালী সরকার বলেন , ” পুলিশ এই বিষয়ে প্রয়োজনীয় পদক্ষেপ নেবে এটা আশা করি ” ।

গোটা বিষয় কালিয়াচক থানায় অভিযোগ দায়ের করে নির্যাতিতা ও তাঁর পরিবার। কিন্তু নির্যাতিতার পরিবারকে খুনের হুমকি দিয়েছে অভিযুক্ত । সব কিছু জানা থাকলেও পুলিশ কোন রকম পদক্ষেপ করেনি । এরপরেই পুলিশ সুপার অলোক রাজোরিয়ার দ্বারস্থ হয় নির্যাতিতার পরিবার । পুলিশ সুপার সব ঘটনা শুনে প্রয়োজনীয় পদক্ষেপের আশ্বাস দিয়েছেন ।

Follow Me:

Related Posts