করোনা আপডেট মহানগর রাজ্য

রাজ্যে একদিনে রেকর্ড সংখ্যক করোনা সংক্রমণ ! উদ্বেগ বাড়াচ্ছে উত্তর ২৪ পরগণা জেলা

Bangla 24×7 Desk : রাজ্য জুড়ে করোনা পরিস্থিতি ভয়াবহ আকার ধারন করেছে । প্রতিদিন বাড়ছে আক্রান্তের সংখ্যা । পাল্লা দিয়ে বাড়ছে মৃত্যু মিছিল । তবে স্বস্তি দিচ্ছে সুস্থতার হার । প্রতিদিন করোনা আক্রান্তের সংখ্যা লাফিয়ে লাফিয়ে বাড়ছে ।

সূত্রের খবর , গত এক দিনে বাংলায় ২১৯৮ জনের দেহে কোভিড – ১৯ পজিটিভ পাওয়া গিয়েছে। করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ২৭ জনের। তবে রাজ্যে এ দিন রেকর্ড সংখ্যক কোভিড টেস্টও হয়েছে । করোনার টেস্ট হয়েছে প্রায় ১৩,৪৬৫ জনের । তবে বিশেষজ্ঞ মহলের ধারনা এই টেস্টের সংখ্যা আরও বাড়াতে হবে ।

করোনা ভাইরাসের সংক্রমণে কলকাতা নিয়ে চিন্তা থাকলেও উদ্বেগ বাড়াচ্ছে উত্তর ২৪ পরগণা জেলা । গত ২৪ ঘন্টায় সেখানে ৫৫৪ জনের শরীরে কোভিড-১৯ পজিটিভ পাওয়া গিয়েছে। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলেছিলেন কলকাতায় সব থেকে বেশি সংখ্যক পজিটিভ কেস পাওয়া যাচ্ছে অর্থাৎ এটা নয় যে সকলেই কলকাতার বাসিন্দা। বাইরের জেলা থেকে এসে কলকাতায় যাঁরা টেস্ট করাচ্ছেন সেই সংখ্যাও এই হিসাবের মধ্যে ধরা রয়েছে। রাজ্যের মুখ্য সচিব রাজীব সিনহা বলেন , ” পরিস্থিতি এখনও নিয়ন্ত্রণের বাইরে যায়নি। করোনা ভাইরাসের গতির থেকে বেশি গতিতে রাজ্য সরকার সমস্ত চিকিৎসা বন্দোবস্ত করছে। ”

Follow Me:

Related Posts