দেশ

রঞ্জন গগৈ অসমের আগামী মুখ্যমন্ত্রী পদপ্রার্থী ! কংগ্রেস নেতার মন্তব্যে জল্পনা তুঙ্গে

Bangla 24×7 Desk : দেশের প্রাক্তন প্রধান বিচারপতি রঞ্জন গগৈ। তাঁর আমলে একাধিক গুরুত্বপূর্ণ মামলার নিষ্পত্তি হয়েছে। এর মধ্যে উল্লেখযোগ্য হল গত বছরের নভেম্বরে অযোধ্যার রাম মন্দির ইস্যু । প্রধান বিচারপতির নেতৃত্বাধীন বেঞ্চ অযোধ্যার বিতর্কিত জমিতে রাম মন্দির গড়ার পক্ষেই রায় দেন। 

এর মধ্যে অসমের প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা কংগ্রেস নেতা তরুণ গগৈর মন্তব্যে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। তিনি জানিয়েছেন , অসমের পরবর্তী মুখমন্ত্রী পদপ্রার্থী হতে চলেছেন প্রাক্তন প্রধান বিচারপতি রঞ্জন গগৈ। যদিও কংগ্রেস নেতার মন্তব্যের পালটা বিজেপি বা প্রাক্তন প্রধান বিচারপতির তরফে প্রতিক্রিয়া মেলেনি।

উত্তর পূর্বের এই রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী আরও জানান , ” দেশের প্রাক্তন প্রধান বিচারপতি রঞ্জন গগৈর কাজে বিজেপি খুব খুশি । রাম মন্দির রায়ে বিজেপি খুশি। তার পুরষ্কার হতে পারে অসমের মুখ্যমন্ত্রী পদ। সব কিছুতেই রাজনীতি । ”

পাশাপাশি অসমের প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা কংগ্রেস নেতা তরুণ গগৈ প্রাক্তন প্রধান বিচারপতিকে কটাক্ষ করে বলেন , ” তিনি প্রথমে বিজেপির রাজ্যসভার সাংসদ হওয়ার জন্য রাজি হলেন । তিনি চাইলে মানবধিকার কমিশনের চেয়ারম্যান হতে পারতেন । আসলে রঞ্জন গগৈর মধ্যে রাজনীতির উচ্চাকাঙ্খা রয়েছে । তিনি ধীরে ধীরে রাজনীতিতে প্রবেশ করছেন । ”

Follow Me:

Related Posts