দেশ

লকডাউনের মধ্যেও আক্রান্ত পুলিশ, পুলিশের হাত কেটে পালাল দুষ্কৃতীরা

Bangla 24×7 Desk : লকডাউনের মধ্যেও আক্রান্ত হয় পুলিশ কর্মীরা । ঘটনাটি ঘটে পাঞ্জাবের পাতিয়ালা সবজি বাজারে । এক দল হামলাকারীর সঙ্গে খণ্ডযুদ্ধ বাঁধে পুলিশের । হামলাকারীদের মধ্যে একজন , পুলিশ আধিকারিকের হাত কেটে নেয়। ঘটনাস্তলে আরও দুই পুলিশ কর্মী জখম হয় । ৭ জন অভিযুক্তকে গ্রেফতার করা হয় ।

স্থানীয় পুলিশ কর্মীরা জটলার খবর পেয়ে ঘটনাস্থলে যান । লকডাউনের জনে এলাকা খালি করে দিতে বললে পুলিশ কর্মীরা । তাতে ঘটে বিপত্তি প্রথমে পুলিশের সঙ্গে কথা কাটাকাটি হয় দুষ্কৃতীদের , পরে মারামারি শুরু হয় । মারামারির সময় ধারালো অস্ত্র দিয়ে পুলিশ আধিকারিক এএসআই হরজিৎ সিং-এর হাত কেটে নেওয়ার অভিযোগ ওঠে। বাকি পুলিশ কর্মীরা হামলাকারীদের হাতে আহত হন। পরিস্তিতি বেগিতি দেখে ঘটনাস্থল থেকে পালিয়ে যায় হামলাকারীরা । আহত পুলিশ আধিকারিক এএসআই হরজিৎ সিংকে প্রথমে স্থানীয় হাসপাতালে, পরে চণ্ডীগড়ের পিজিআইএমইআর হাসপাতালে ভরতি করা হয়। সেখানেই তাঁর অস্ত্রোপচার করে চিকিৎসকরা। এই ঘটনার পরে পাঞ্জাব পুলিশের ডিজিপি। টুইট করে তিনি জানান, “একদল লোক কয়েকজন পুলিশ আধিকারিক এবং পাতিয়ালার সবজি মান্ডির এক মান্ডি বোর্ড আধিকারিকের উপরে হামলা চালায়। পরিস্থিতি সামাল দিতে গিয়ে গুরুতর আহত হন এএসআই হরজিৎ সিং। তাঁকে চণ্ডীগড়ের পিজিআইয়ে পৌঁছে দেওয়া হয়েছে। আমি পিজিআইয়ের ডিরেক্টরের সঙ্গে কথা বলেছি। তিনি শীর্ষ স্থানীয় প্লাস্টিক সার্জেনদের একজনকে নিয়োগ করেছেন আহত পুলিশ আধিকারিকের অস্ত্রোপচারের জন্য। অভিযুক্ত নিহাং দলকে গ্রেফতার করে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।”

এই ঘটনার পরে নড়েচড়ে বসে প্রশাসন । অভিযুক্তদের খোঁজে করা হচ্ছে । ঘটনার জেরে ৭ জন অভিযুক্তকে গ্রেপ্তারও করে পুলিশ। বাকিরা নিখোঁজে এখন ও চলছে তল্লাশি।

Follow Me:

Related Posts