মহানগর রাজ্য

ধারালো অস্ত্রের আঘাতে আক্রান্ত পূজালি পুরসভার কাউন্সিলর , আশঙ্কাজনক অবস্থায় ভর্তি বজবজের বেসরকারি হাসপাতালে

Bangla 24×7 Desk : ধারালো অস্ত্রের আঘাতে গুরুতর জখম বজবজের পূজালি পুরসভার ৩ নং ওয়ার্ডের কাউন্সিলর চিন্ময় বারুই । আশঙ্কাজনক অবস্থায় তাঁকে উদ্ধার করে বজবজের বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে । পুলিশ এই ঘটনায় দু’জনকে আটক করেছে ।

জানা গেছে , শনিবার সকালে পাড়ার চায়ের দোকানে দাঁড়িয়ে চা খেতে খেতে এলাকার বাসিন্দা অংশুমান দাসের সঙ্গে কথা বলছিলেন তিনি। অংশুমান বাবু বলেন তাঁর ভাই অনিন্দ্য দাস অসুস্থ হয়ে বাড়িতে আছে । তাই যদি চিন্ময় বাবু তাঁর বাড়ি গিয়ে ভাইকে দেখে হাসপাতালে ভর্তির ব্যবস্থা করে দেন তাহলে ভাল হয় । এরপর অংশুমান বাবুর অনুরোধে চিন্ময় বাবু তাঁর বাড়ি গিয়ে ভাইকে দেখে আসেন ।

কিন্তু সেই মুহূর্তে ঘটে আসল ঘটনা । চিন্ময় বাবুকে পিছন দিক থেকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করেন অংশুমান দাসের ভাই অনিন্দ্য দাস । তারপর গুরুতর জখম অবস্থায় চিন্ময় বাবুকে উদ্ধার করে বজবজের বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে ।

পূজালি পুরসভার চেয়ারম্যান তাপস বিশ্বাস জানান , ” এই ঘটনা কে বা কারা ঘটাল তা অজানা । ” তিনি কোন রাজনৈতিক দলের কাজ সেই বিষয় কোন মন্তব্য করেননি । এই ঘটনায় অভিযুক্ত অনিন্দ্য দাস ও বিপ্লব হাজরা নামে দু’জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করার পাশাপাশি গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। 

Follow Me:

Related Posts