দেশ বিনোদন হলি বলি টলি

ড্রাগস চক্রের সাথে জড়িত প্রধানমন্ত্রীর বায়োপিকের প্রযোজক ! সিবিআই তদন্তের দাবি শিব সেনার

Bangla 24×7 Desk : তিনি সন্দীপ সিং । প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বায়োপিকের প্রযোজক তিনি । তাঁর সাথেই কিনা ড্রাগস চক্রের যোগ ! সন্দীপ সিং ২০১৯ লোকসভা নির্বাচনের আগে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বায়োপিক প্রযোজনা করেছিলেন। এই অভিযোগ প্রকাশ্যে আসার পরেই তোলপাড় দেশের রাজনৈতিক মহল । এই ঘটনায় ভিত্তিতে সিবিআই তদন্ত হবে । এমনটাই জানিয়েছেন মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী অনিল দেশমুখ ।

এই প্রসঙ্গে মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী অনিল দেশমুখ আরও বলেন , ” সন্দীপ সিং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বায়োপিকের প্রযোজক ছিলেন । বিজেপির সাথে সন্দীপ সিং এর কি সম্পর্ক তা খতিয়ে দেখার পাশাপাশি মাদক চক্রের সাথে তাঁর কি যোগাযোগ এই সম্পর্কে সন্দীপ সিং এর বিরুদ্ধে সিবিআই তদন্ত হবে । ” এর পাশাপাশি এই সুযোগে কেন্দ্রের শাসক দলকে আক্রমণ করতে ময়দানে নেমে পড়েছে কংগ্রেস ।

মহারাষ্ট্রের জোট সরকারে শরিক কংগ্রেসের মুখপাত্র শচীন সাওয়ান্ত বলেন , ” প্রধানমন্ত্রীর বায়োপিকের প্রযোজক ড্রাগস চক্রের সাথে জড়িত কিনা তা তদন্ত করে দেখুক সিবিআই । ” পাশাপাশি তিনি আরও বলেন , ” বিজেপির সাথে সন্দীপ সিং এর সম্পর্ক আছে ” । তাই তো বলিউডে নামকরা সব প্রযোজক থাকা স্বত্বেও সন্দীপ সিং প্রধানমন্ত্রীর বায়োপিকের প্রযোজনার দায়িত্ব পেয়েছিলেন। ”

কংগ্রেসের এই অভিযোগ কার্যত উড়িয়ে দিয়েছে বিজেপি । এই প্রসঙ্গে মহারাষ্ট্রের বিজেপির মুখপাত্র কেশব উপাধ্যায় বলেন , ” ২০১৫ সালের একটি আর্টিকেলে দেখা গেছে শিবসেনার প্রতিষ্ঠাতা বাল ঠাকরের পুত্রবধূ স্মিতা ঠাকরে তাঁর বায়োপিক করার জন্য সন্দীপ সিং এর সাথে আলোচনা করেছিলেন ” । পাশাপাশি কটাক্ষ করে তিনি কংগ্রেসকে হোম ওয়ার্ক করে আসার পরামর্শ দেন ।

Follow Me:

Related Posts