রাজ্য

লকডাউন অমান্য করে মসজিদে নমাজ ! উত্তেজনা চুঁচুড়ায়..

Bangla 24×7 Desk : লক ডাউনকে উপেক্ষা করে প্রশাসনের নির্দেশকে বুড়ো আঙুল দেখিয়ে মসজিদে নমাজ পাঠ করা হচ্ছিল। বিষয়টি জানাজানি হওয়ার পরেই উত্তেজনা ছড়াল স্থানীয় এলাকায়। শুক্রবার দুপুরে চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে হুগলি জেলার চুঁচুড়া এলাকায় ।

বারবার সবাইকে লক ডাউন সফল করার জন্য অনুরোধ করছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সাধারণ মানুষের কাছে এক জায়গায় বেশি মানুষের জমায়েত না করার আবেদন রেখেছেন । কিন্তু সরকারি নির্দেশকে কোন রকম তোয়াক্কা না করে প্রায় ৬০ থেকে ৭০ জন মানুষ শুক্রবার দুপুরে চুঁচুড়ার তালডাঙায় অবস্থিত জুম্মা মসজিদে নমাজ পড়ার জন্য হাজির হন ।

খবর পেয়ে ঘটনাস্থলে হাজির হন চুঁচুড়া থানার পুলিশকর্মীরা। তাঁদের দেখা মাত্র নমাজ পড়া ছেড়ে মসজিদের পিছনে ঝোপের মধ্যে পালিয়ে যায় কয়েকজন। পুলিশ মসজিদ কমিটিকে সতর্ক করে দিয়ে বলে, এটাই শেষবার , এই ঘটনার পুনরাবৃত্তি হলে আইনগত ব্যবস্থা হবে।

ঘটনা প্রসঙ্গে মসজিদের ইমাম বলেন , বার বার বলা হলেও মানুষ শুনছে না । স্থানীয় মানুষ বলেন , দিল্লির নিজামুদ্দিন ঘটনা থেকেও মানুষ শিক্ষা নেয়নি। এরপরেও তারা যদি সরকারি নির্দেশ না মানে , তবে প্রশাসনের ভাষায় তাঁদের বোঝাতে হবে।

Follow Me:

Related Posts