করোনা আপডেট মহানগর রাজ্য

রাজ্যে করোনা মোকাবিলায় স্বাস্থ্য কর্মীর ভূমিকায় নামছেন স্বয়ং প্রশান্ত কিশোর

Bangla 24×7 Desk : করোনা কাঁটায় জর্জরিত রাজ্য । রাজ্য করোনা মোকাবিলা ও করোনা মোকাবিলা পদ্ধতি নিয়ে নিয়ে বারংবার রাজ্যের বিরোধী দল বিজেপির কটাক্ষের মুখে পড়ছে রাজ্যের শাসক দল তৃনমূল । এই অবস্থায় পরিত্রানের পথ খুঁজতে দলের ভোট কুশলী প্রশান্ত কিশোরের শরণাপন্ন হয়েছিল রাজ্য্যের শাসক দল । এবার সেই পিকে কে দেখা যাবে করোনা মোকাবিলায় স্বাস্থ্য কর্মীর ভূমিকায় ।

এই ভূমিকায় টিম পিকে কে নিযুক্ত করেছেন স্বয়ং রাজ্যের মুখ্যমন্ত্রী । প্রসঙ্গত উল্লেখ্য , ভোট গুরু প্রশান্ত কিশোর রাষ্ট্রসংঘে দীর্ঘ দশ বছর স্বাস্থ্য কর্মীর ভূমিকা পালন করেছেন । এবার সেই অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে করোনা ভাইরাসের বিরুদ্ধে যুদ্ধে রাজ্যকে জয়ী করতে উদ্যোগী হয়েছেন । রাষ্ট্রসংঘে দীর্ঘ দশ বছর স্বাস্থ্য কর্মীর ভূমিকা পালন করায় দেশের স্বাস্থ্য পরিষেবার ক্ষেত্রে পরিপূর্ণ ধারনা রয়েছে প্রশান্ত কিশোরের । ঠিক কিভাবে হবে টিম পিকের এই করোনা ভাইরাস মুক্ত অভিযান ?? জেনে নিন ।

সূত্রের খবর , টোটাল কাজটিতে নেতৃত্ব দেবেন প্রশান্ত কিশোর নিজে । তাঁর টিম রাজ্যে কতজন করোনা আক্রান্ত আছেন , কোন এলাকা সবচেয়ে বেশী সন্দেহপ্রবণ , কোন হাসপাতালে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা কত , কত জনের নমুনা পরীক্ষা হয়েছে , আর কি কি করা দরকার – মূলত এই সকল বিষয়ের ওপর কাজ করবে ।

এবার দেখার বিষয় যে রাজনীতির ময়দানে ফুল মার্কস নিয়ে পাস করলেও রাজ্যের স্বাস্থ্য পরিষেবার ক্ষেত্রে পিকে ও তাঁর টিম কতটা সফল হন । কারণ রাজ্যবাসীর মনকে বোঝা ও রাজ্যবাসীকে বিপদ থেকে টেনে তোলা – দুটো এক জিনিস নয় ।

Follow Me:

Related Posts