দেশ

করোনার মধ্যেই পাক হামলা , জম্মু কাশ্মীরে নিহত ৩ নাগরিক

Bangla 24×7 Desk : নোভেল করোনা ভাইরাসের সংক্রমণের ভয়ে দেশ জুড়ে লক ডাউন চলছে l কিন্তু তা হলে আর কি হবে !!!! জঙ্গিরা আবারও তাঁদের নিজের মূর্তি ধারণ করেছে l আবারও নিয়ন্ত্রণরেখা পার হয়ে ভারতে ঢোকার চেস্টা করে জঙ্গিরা l ভারতীয় সেনার সাথে জঙ্গিদের গুলির লড়াই চলে l

কিছুদিন আগে কুপওয়ারার কেরান সেক্টর দিয়েই অনুপ্রবেশের চেস্টা করে জঙ্গিরা l কুপওয়ারার কেরান সেক্টরে নিয়ন্ত্রণরেখার ওপারে জঙ্গি ঘাঁটি লক্ষ্য করে বড়সড় হামলা চালাল ভারতীয় সেনাবাহিনী ৷ হামলায় বেশ জঙ্গিদের বেশ কয়েকটি লঞ্চ প্যাড গুঁড়িয়ে গিয়েছে বলেই দাবি করেছিল ভারতীয় সেনা৷

আবারও রবিবার বিকেল পাঁচটা নাগাদ যুদ্ধ বিরতি লঙ্ঘন করে ক্রস বর্ডার শেলিং শুরু করে পাক সেনা l তাঁদের মূল লক্ষ্য ছিল সাধারণ মানুষ l গোলা বর্ষণেই মৃত্যু হয়েছে ৩ নাগরিকের।

মূলত কাসাবা এবং কিরনি সেক্টর বরাবর গোলাবারুদ বর্ষণ করে পাকিস্তানি সেনা। এর মধ্যে বালাকোট থেকে একটি মর্টার বোম উদ্ধার করেছে ভারতীয় সেনাবাহিনী। পুঞ্চ জেলায় পাক সেনা বাহিনীর মর্টার শেলিংয়ের জন্য গুরুতর জখম হয়েছেন ৪৫ বছর বয়সী এক মহিলা।

কোভিড – ১৯ সংক্রমণের মধ্যেও ক্রমাগত সীমান্তরেখা বরাবর যুদ্ধ বিরতি চুক্তি লঙ্ঘন করছে পাক সেনা। বোমা , গোলা , বারুদ বর্ষণ করেছে পাকিস্তানি সেনা l ক্ষতিগ্রস্ত অসংখ্য ঘর বাড়ি l ব্যাপক মর্টান শেলিং হয়েছে বালাকোট এবং মন্ধার সেক্টরে।

Follow Me:

Related Posts