দেশ বিনোদন হলি বলি টলি

আত্মহত্যা নয় , খুন করা হয়েছে সুশান্তকে ! বিস্ফোরক দাবি করলেন প্রয়াত অভিনেতার মামা

Bangla 24×7 Desk : বলিউডে আবারও নক্ষত্র পতন l মাত্র ৩৪ বছর বয়সে প্রয়াত বলিউডের প্রাণোচ্ছল অভিনেতা সুশান্ত সিং রাজপুত l গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত । মুম্বইতে নিজের ফ্ল্যাটে মিলেছে মৃতদেহ l

২০১৩ সালে বলিউডে আত্মপ্রকাশ করা এই অভিনেতা একাধিক জনপ্রিয় ছবিতে তাঁর প্রতিভার ছাপ রেখেছিলেন l উল্লেখ্য , প্রাক্তন ভারত অধিনায়ক মহেন্দ্র সিং ধোনীর বায়োপিকে অভিনয় করেছিলেন তিনি l যা অভাবনীয় সাফল্য পেয়েছিল ।

জানা গেছে , টিভি দেখে সুশান্তের মৃত্যুর খবর পেয়ে অসুস্থ হয়ে পড়েন তাঁর বাবা কে কে সিং। বিহারের পূর্ণিয়ার বাড়ির সামনে অগনিত মানুষের উপস্থিতিতে বিস্ফোরক দাবি করেন প্রয়াত অভিনেতার মামা । তিনি বলেন , ” সুশান্ত আত্মহত্যা করেনি। ওঁকে মেরে ফেলা হয়েছে। ” শুধু তাই নয় , সুশান্তের মৃত্যুতে সিবিআই তদন্ত করতে হবে বলেও প্রয়াত অভিনেতার মামা দাবি করেছেন।

মুম্বাই পুলিশ সূত্রে খবর , ” ময়নাতদন্তের পরই সুশান্তের মৃত্যুর পরবর্তী তদন্ত করা হবে । তবে সুশান্ত অবসাদে ভুগছিলেন। চিকিৎসা করাচ্ছিলেন অবসাদের। ফলে অবসাদের জেরেই সুশান্ত আত্মহত্যা করেন । ” পুলিশের এই দাবি কার্যত উড়িয়ে দিয়েছেন প্রয়াত অভিনেতার মামা । তাঁর দাবি , ” বলিউড অভিনেতাকে পরিকল্পিতভাবে মেরে ফেলা হয়েছে। সেই কারণেই সিবিআই তদন্তের দাবি করেছেন তিনি ” ।

Follow Me:

Related Posts