অফবিট টেলি দুনিয়া বিদেশ বিনোদন

” অহঙ্কার পতনের মূল ” নোবেলের নতুন গান ‘তামাশা’ পছন্দের থেকে বহুগুণ বেশি অপছন্দের মতামত

সমর্পিতা ব্যানার্জী , কলকাতা : কথায় আছে ” অহঙ্কার পতনের মূল ” । তাই ছোটবেলা থেকেই হয়তো শিশু শিক্ষা পাঠ্যগুলোতে সেখানো হয় এই শিক্ষণীয় উক্তি অনুসারে কিছু গল্প । ঠিক এই ক্ষেত্রে এই রকমই একটি ঘটনার সাক্ষী হয়ে রইলাম আমরা । কিছু দিন আগে বাংলার একটি বিখ্যাত রিয়্যালিটি শো ‌‌‘সারেগামাপা’র হাত ধরে উঠে আসা নোবেলের গান কিছু মানুষের হৃদয় ছুঁয়ে গিয়েছিল । কিন্তু সদ্য কুকর্মের ফলেই বলা যেতে পারেই তার অহঙ্কার পতনের কারণ হয়ে দাঁড়াল ।

বেশ কিছুদিন ধরেই বিভিন্ন বিতর্কে জড়িয়ে পড়েছেন গায়ক মইনুল আহসান নোবেল । রবীন্দ্রনাথ থেকে শুরু করে ভারতের বর্তমান প্রধানমন্ত্রীকে ছেড়ে কথা বলেনি সে । এমনকি বাংলাদেশের নামকরা সংগীত শিল্পীদের গান নাকি ভালো নয় , প্রয়োজনে তাদের সঙ্গীত শেখাবেন বলে নিজের ফেসবুক পেজে দাবি করেন ।

সদ্য প্রকাশিত নতুন গান ‘তামাশা’। কিন্তু গানটিতে লাইকের থেকে বহুগুণ বেশি ডিসলাইক পড়েছে । মানুষজন তাদের মতামত জানিয়ে দিয়েছেন । অপছন্দের প্রকাশ বেড়েই চলেছে হু হু করে। এখনও পর্যন্ত গানটিতে লাইক পড়েছে ২৭ হাজার ও ডিসলাইক পড়েছে ২ লক্ষ ২৮ হাজারেরও বেশি। তার ফেসবুক পেজে তার গানের লিঙ্ক দিলে এই অবস্থার জন্য তার এই অহঙ্কারকে দায়ী করে তার গানের অনুগামীরা । যদি নোবেল এখনও তার মানসিকতা না বদলায় তাহলে যে মানুষরা তাকে ভালোবেসে তার সুনাম ছড়িয়েছিল ঠিক সেইভাবে তার পতন হতেও বেশি সময় লাগবে না ।

Follow Me:

Related Posts