রাজনীতি রাজ্য

রাজনৈতিক সংঘর্ষে উতপ্ত নোয়াপাড়া , বিজেপির বুথ সভাপতির ভাইপোকে গুলি

Bangla 24×7 Desk : আবারও রাজনৈতিক সংঘর্ষে উতপ্ত উত্তর ২৪ পরগণা জেলার বারাকপুরের নোয়াপাড়া এলাকা । বিজেপির বুথ সভাপতির ভাইপোকে গুলি । ঘটনায় গুরুতর আহত হয়েছেন তিনি । এই ঘটনায় অভিযোগ করা হয়েছে শাসক দল তৃণমূল কংগ্রেসের দিকে। অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল কংগ্রেস । শনিবার রাতে নোয়াপাড়া থানার ইছাপুর অরবিন্দ পল্লিতে ঘটেছে এই ঘটনা।

জানা গেছে , স্থানীয় বিজেপি বুথ সভাপতির ভাইপো আশুতোষ সিংকে বাড়ির কাছেই একটি মাঠে মারধর করে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা। মারধরের পরে গুলিও চালানো হয়। পেট ঘেঁষে গুলিটি বেরিয়ে যায়। ঘটনার পরেই স্থানীয়রা সেখানে ছুটে যান। সঙ্গে সঙ্গে বারাকপুরের বিএন বসু মহকুমা হাসপাতালে ভর্তি করা হয় ২৫ বছরের ঐ যুবককে। পেটে গুলি লাগা সহ মাথা ফাটার পাশাপাশি শরীরের আরও অনেক জায়গায় আঘাতের চিহ্ন রয়েছে। চিকিৎসকরা ভয়ের কোনও কারণ নেই বলেই জানিয়েছেন ।

যুবকের পরিবারের অভিযোগ , শনিবার রাতে বাড়ির পাশে মাঠে এক বন্ধুর সঙ্গে গল্প করছিল আশুতোষ। তখনই পাঁচ ছ’টি বাইকে করে ২০ থেকে ২৫ জন সেখানে আসে। তারা মারধর শুরু করে আশুতোষকে। লোহার রড , শাবল দিয়ে বেধড়ক মারাধর হয় তাঁকে। বিজেপি করার জন্যই আশুতোষের উপর হামলা হয়েছে। ঐ এলাকায় বিজেপির শক্তি বাড়তে থাকায় ভয় পেয়েছে। তাই এই কাণ্ড ঘটিয়েছে তৃণমূল।

এই প্রসঙ্গে নোয়াপাড়া শহর ২ তৃণমূল কংগ্রেসের সভাপতি গোপাল মজুমদার জানিয়েছেন , “ বিজেপি তো বোম , গুলি নিয়ে লড়াই করে । বিজেপি দুষ্কৃতীদের মদত দেয়। এতে তৃণমূলের কেউ যুক্ত নয়। এটা বিজেপির গোষ্ঠীদ্বন্দ্ব ছাড়া আর কিছুই নয় ” ।

Follow Me:

Related Posts