দেশ

আস্থা নেই মহারাষ্ট্র পুলিশে , পালঘরে সাধু হত্যায় সিবিআই তদন্তের দাবি জানালেন মৃত সাধুর মা

Bangla 24×7 Desk : প্রায় পাঁচ মাস আগে মহারাষ্ট্রের পালঘরে গনপিটুনিতে মৃত্যু হয়েছিল দুই সাধু সহ তাঁদের গাড়ি চালকের । মৃত ব্যক্তিরা গুজরাটের সুরাটে কাজে যাচ্ছিলেন । মহারাষ্ট্রের পালঘরের কাছে তাঁদের গাড়ি আটকায় একদল উন্মত্ত জনতা । তাঁদের উপর চড়াও হয়ে পুলিশের সামনেই তাঁদের বেদম প্রহার করে জনতা । পাশাপাশি পুলিশের উপরেও চড়াও হয় খুনিরা । এই ঘটনার জেরে পুলিশ ১০০ জনের অধিক মানুষকে গ্রেপ্তার করেছিল ।

সেই ঘটনার প্রায় পাঁচ মাস পরে সিবিআই তদন্তের দাবিতে সরব হলেন পালঘরে খুন হওয়া একজন সাধুর মা। তাঁর ছেলের খুনের ঘটনা তদন্তও সিবিআই দিয়ে করানোর আবেদন তিনি রেখেছেন মহারাষ্ট্র সরকারের কাছে। প্রসঙ্গত উল্লেখ্য , বলিউডের অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর মামলার তদন্তভার কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার হাতে দেওয়া হয়েছে।

এই প্রসঙ্গে মৃত সাধুর মা বলেন , ” মহারাষ্ট্র পুলিশের প্রতি আমাদের কোনও আস্থা নেই । আমরা চাই সিবিআই তদন্ত ” । গত ১৬ এপ্রিল মহারাষ্ট্রের পালঘরে ঘটা এই ঘটনার জেরে দেশজুড়ে উত্তেজনা তৈরি হয়। বিভিন্ন হিন্দুত্ববাদী সংগঠনের তরফে এই ঘটনার তদন্তভার সিবিআইয়ের হাতে তুলে দেওয়ার দাবি জানানো হয়েছে। এবার সেই একই দাবি করলেন নৃশংস হত্যাকাণ্ডে মৃত এক সাধুর মা।

Follow Me:

Related Posts