বিদেশ

স্ত্রীর সাথে ঝগড়া চলাকালীন নিজের কন্যাকে তিন তলার বারান্দা থেকে ছুঁড়ে ফেলল নাইজেরিয়ান যুবক

Bangla 24×7 Desk : কথায় বলে কন্যা সন্তান ‘ঘরের লক্ষ্মী ‘ । প্রচলিত আছে যে ঘরে কন্যা সন্তানের জন্ম হয় সেখানে স্বয়ং দেবী লক্ষ্মী বিরাজ করেন । কিন্ত এবার সেই কন্যা সন্তানকে তিন তলার ফ্ল্যাট থেকে ছুঁড়ে ফেলে দেওয়ার মতো মারাত্মক অভিযোগ উঠল ঐ শিশুর পিতার বিরুদ্ধে । মর্মান্তিক ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের গ্রেটার নয়ডা এলাকায় । ঘটনায় শিশুর পিতা অর্থাৎ নিজের স্বামীর বিরদ্ধে থানায় এফআইআর দায়ের করেছে শিশুটির মা ।

জানা গিয়েছে , বেশ কয়েক বছর ধরে উত্তরপ্রদেশের নয়ডায় বসবাস করছেন ওজিমো ডেক্ল্যান এবং জুলি নামের এক নাইজেরিয়ান দম্পতি । তিন মাস আগে কন্যা সন্তানের জন্ম দেন জুলি। সেন্ট্রাল নয়ডার ডেপুটি পুলিশ কমিশনার হরিশ চন্দ্র বলেন , ” এদিন সকালে নিজেদের মধ্যে ঝগড়া চলাকালীন নিজের কন্যাকে তিন তলার বারান্দা থেকে ছুঁড়ে ফেলে দেয় ওজিমো ” । শিশু কন্যার মা বলেন , ” তাঁর স্বামী মানসিক ভাবে অসুস্থ ” ।

ওজিমো ডেক্ল্যানের স্ত্রীর অভিযোগের ভিত্তিতে ওজিমো ডেক্ল্যানকে গ্রেপ্তার করেছে পুলিশ । কিন্তু গ্রেপ্তার করলেও ভাষাগত সমস্যা হয়ে দাঁড়ায় ।এর জন্য নাইজেরিয়ার অন্য এক ব্যক্তিকে ডাকা হয় থানায়। আজ আদালতে তোলা হবে অভিযুক্তকে।

Follow Me:

Related Posts