দেশ

মোমবাতি জ্বালানোর বার্তা কি পদ্ম শিবিরের নতুন কৌশল , জল্পনা তুঙ্গে

Bangla 24×7 Desk : বিশ্ব জুড়ে করোনা ভাইরাস তার তাণ্ডব লীলায় মেতেছে l প্রত্যেক দিনই মারা যাচ্ছেন অসংখ্য মানুষ l সেই সাথে পাল্লা দিয়ে আক্রান্তের সংখ্যাও বাড়ছে l আমাদের দেশও তার ব্যতিক্রম নয় l আমাদের দেশেও আক্রান্ত ও মৃত্যু সমান ভাবে চলছে l এর মধ্যে মোমবাতি জ্বালানোর বার্তা কি পদ্ম শিবিরের নতুন কোন কৌশল , জল্পনা তুঙ্গে । প্রধানমন্ত্রী বলেন , করোনা মোকাবিলা আমাদের সকলকে একসাথে করতে হবে l আজ দেশবাসী গৃহবন্দী l কিন্তু তাই বলে কেউ নিজেকে একলা বা নিঃসঙ্গ মনে করবেন না l আমরা সবাই এক এবং আমরা সবাই সকলের সম্বল l আমরা একসাথে লড়াই করে আমাদের ভারত মাতাকে এই লড়াইয়ে জিতিয়ে আনব l আমাদের সকলকে করোনা সঙ্কটে প্রভাবিত সকল দরিদ্র মানুষকে আলোর পথে নিয়ে যেতে হবে l মনে রাখবেন আমাদের এখানে সাধারণ মানুষের মধ্যেই ঈশ্বর থাকেন।

এর পাশাপাশি তিনি বলেন , করোনা মোকাবিলায় আমাদের জোটবদ্ধ মানসিকতার পরিচয় দিতে হবে l তাই ৫ ই এপ্রিল রাত্রি ন’টায় ৯ মিনিটের জন্য বাড়ির সব আলো নিভিয়ে রেখে তার পরিবর্তে গৃহের দরজার সামনে , বাড়ির বারান্দায় মোমবাতি , টর্চ , মোবাইলের ফ্ল্যাশ লাইট জ্বালাতে বলেছেন তিনি l প্রধানমন্ত্রী বলেন, “লকডাউনের ফলে দেশে সবথেকে ক্ষতিগ্রস্ত হয়েছেন গরিব মানুষেরা। প্রচুর পরিযায়ী শ্রমিক কাজ হারিয়েছেন। অনেকেই আটকে রয়েছেন ভিন রাজ্যে, ফিরতে পারেননি বাড়ি। তাঁদের সকলের মনোবল বৃদ্ধিতে এদিন সকলকে এগিয়ে আসতে হবে।”

অভিনেতা কমল রশিদ খানের টুইট ঘিরে তৈরি হয়েছে রাজনৈতিক তরজা । তিনি টুইট করে জানিয়েছেন, বিজেপির প্রতিষ্ঠা হয়েছিল ১৯৮০ সালের ৬ ই এপ্রিল, সেই মতো ২০২০ সালের ৫ এপ্রিল ৪০ বছর সম্পূর্ণ হচ্ছে বিজেপি দলের। মোমবাতি জ্বালিয়ে ৪০ তম বছর উদযাপনের ফন্দি করেনি তো পদ্ম শিবির !!!! এমনই জল্পনা উসকে দিয়েছেন অভিনেতা কমল।

Follow Me:

Related Posts