দেশ

পাকিস্তান থেকে ভারতে আসা পরিবারের ১১ জন সদস্যের একসাথে মৃত্যুকে ঘিরে রহস্য

 Bangla24x7 Desk : রবিবার সকালে একই পরিবারের ১১জন সদস্যের মৃতদেহ উদ্ধার করা হয় মৃত ।  রাজস্থানের যোধপুর জেলায় একটি ফার্ম থেকে । জানা যায় , পাকিস্তান থেকে ভারত আসে এই হিন্দু পরিবার । পরিবারের সকলেই একসাথে কীভাবে মারা যায় এবং মৃত্যুর কারন কি এই ঘটনা নিয়ে ধোঁয়াশার সৃষ্টি হয়েছে ।  রাজস্থান পুলিশ এই ঘটনার তদন্ত শুরু করেছে ।

ওই মৃত পরিবারের মধ্যে একজন জীবিত রয়েছেন । তাঁর খোঁজ মেলে দেচু এলাকার লোড়টা গ্রামে বাড়ির কাছে । সেই ব্যাক্তিটি পুলিশকে জানিয়েছেন , তাঁর পরিবারের সদ্স্যদের কীভাবে মৃত্যু হয়েছে তিনি জানেন না । পুলিশ জানিয়ছেন, আমরা এখনো জানতে পারিনি একসাথে এতজনের মৃত্যু কীভাবে হয়েছে । তবে মনে করা হচ্ছে ওই ফার্মে সবাই মিলে কোনও রাসায়নিক খেয়ে আত্মহত্যা করেছেন ।

পুলিশ কর্তা বললেন , যে কুঁড়ে ঘরে তারা বসবাস করতেন তাঁর আশেপাশে থেকে রাসয়নিক গন্ধ পাওয়া গেছে । সুত্রের খবর, ওই পরিবার আগে পাকিস্তানে বসবাস করতেন । সেখান থেকেই ভারতে এসেছেন । ওই ফার্মটি ভাড়া নেন চাষাবাদ করার জন্য ভাড়া নেন ওই পরিবার ।

মৃতদের শরীরে আঘাত হওয়ার কোন চিহ্ন পাওয়া যায়নি । তবে প্রত্যেককে ময়না তদন্তে পাঠানো হয়েছে । মৃতদের উদ্ধার করা হয়েছে যেখান থেকে সেখানে পুলিশ কুকুর এনেও তল্লাশি চালায় । তবে তেমন কিছু পুলিশের সম্মুখে আসেনি ।

Follow Me:

Related Posts