দেশ

ড্রাগ সেবন করতেন , বলি কুইন কঙ্গনা রানাওয়াতের বিরুদ্ধে তদন্ত মুম্বই পুলিশের

Bangla 24×7 Desk : কঙ্গনা রানাওয়াত । সম্প্রতি এই নামটি সোশ্যাল মিডিয়া জুড়ে ঘোরাফেরা করছে। প্রয়াত বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পরে মুম্বাই ফিল্ম ইন্ডাস্ট্রির বিরুদ্ধে কার্যত যুদ্ধ ঘোষণা করেছেন তিনি । পরিস্থিতি এমন পর্যায় পৌছায় যে কঙ্গনা মুম্বাই পুলিশ ছেড়ে কেন্দ্রীয় বাহিনীর নিরাপত্তা চান । তাই তাঁর কথায় মান্যতা দিয়ে কঙ্গনাকে ওয়াই ক্যাটাগরি নিরাপত্তা প্রদান করে কেন্দ্র । কিন্তু এবার কঙ্গনা রানাওয়াতের বিরুদ্ধে তদন্ত মুম্বই পুলিশের ।

ড্রাগ সেবন করতেন । বলি কুইন কঙ্গনা রানাওয়াতের বিরুদ্ধে তদন্ত মুম্বই পুলিশের । কয়েকদিন আগে মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী অনিল দেশমুখ কঙ্গনার ড্রাগ টেস্টের দাবি জানিয়েছিলেন। উল্লেখ্য, গতকাল অর্থাৎ শুক্রবার বিধানসভাতেও অনিল দেশমুখ এই প্রসঙ্গের উত্থাপন করে বলেন ২০১৬ সালের একটি পার্টিতে কঙ্গনা নাকি মাদক সেবন করেছিলেন। তারপর তা খেতে বাধ্য করেছিলেন তাঁর তৎকালীন বিশেষ বন্ধু অধ্যয়ন সুমনকে । অধ্যয়ন সুমন শেখর সুমনের ছেলে ।

মহারাষ্ট্রের স্বরাষ্ট্র দপ্তর থেকে গতকাল রাতে মুম্বই পুলিশকে চিঠি দিয়ে অভিনেত্রীর বিরুদ্ধে তদন্ত শুরুর নির্দেশ দেওয়া হয়েছে। কঙ্গনার মুম্বইয়ের অফিসে বৃহন্মুম্বই মিউনিসিপাল কর্পোরেশন কর্তৃপক্ষ বেআইনি অভিযোগে ভাঙচুর চালিয়েছে। এই নিয়ে একপ্রস্থ ঝামেলা হয়েছে। অন্যদিকে কঙ্গনা জানিয়েছেন , ” তাঁর ড্রাগ টেস্ট হলে তিনি খুব খুশি হবেন । যদি মাদক পাচারকারীদের সঙ্গে আমার কোনও যোগাযোগের হদিশ পান কেউ তাহলে তিনি চিরকালের মত মুম্বাই ছেড়ে চলে যাওয়ার কথাও বলেছেন । ”

Follow Me:

Related Posts