দেশ

নাবালিকাকে যৌন নির্যাতন , কারাদণ্ড যুবকের , ভিডিও কনফারেন্সে রায় ঘোষণা করল মুম্বই আদালত

Bangla 24×7 Desk : এক নাবালিকাকে যৌন নির্যাতন করার অপরাধে ৩০ বছর বয়সী অভিযুক্ত আদু আব্দুল রেহমান মুম্বইয়ের আরথার রোড জেলে বন্দি ছিল। করোনা ভাইরাসের কারণে আলদালতের কাজকর্ম বন্ধ । কাজেই মুম্বই আদালত ভিডিও কনফারেন্সের মাধ্যমেই ঐ ব্যক্তির চূড়ান্ত কঠোর শাস্তি ঘোষনা করে । ঐ ব্যক্তিকে ৫ বছরের কারাদণ্ডের শাস্তি দেওয়া হয়েছে বলে জানা গেছে ।

এলাকার এক নাবালিকাকে জোর করে চুম্বন করার অপরাধে ঐ ব্যক্তিকে গ্রেফতার করা হয় । তারপর থেকে তার বিরুদ্ধে এই মামলা চলছিল । মুম্বই আদালত অবশেষে রায়দান করে নাবালিকা মেয়েটিকে ন্যায় প্রদান করল ।

নাবালিকার বাবার মতানুযায়ী ঐ ব্যক্তির দুই মেয়ে স্থানীয় কমন বাথরুমে গিয়েছিল । কারেন্ট না থাকায় ঐ ব্যক্তির বড় মেয়ে তার ছোট বোনকে মোবাইল ফোন নিয়ে আসার জন্য নিজের ঘরে পাঠায় । ঐ নাবালিকা ঘরে আসার সময়ে অভিযুক্ত ব্যক্তি আচমকা ঐ নাবালিকাকে নিজের কাছে টেনে তার ঠোঁটে চুম্বন করে ।

এমন ঘটনায় হতভাগ হয়েষসেখান থেকে পালিয়ে এসে নিজের ঘরে এসে সকলকে বিস্তারিত ভাবে জানায় ঐ নাবালিকা । ঐ নাবালিকার বাবা ঘটনাটি জানতে পেরে অভিযুক্তের বাড়িতে যান । সেখান থেকে স্থানীয় থানাতে গিয়ে ওই অভিযুক্তের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেনঐ নাবালিকার বাবা । দীর্ঘদিন ধরে আইনি লড়াই চললেও অবশেষে ন্যায় পেলেন নির্যাতিতা ।