রাজ্য

মা ও মেয়েকে অপহরণ করে পাঁচ মাস লাগাতার গণধর্ষণ ! অমানবিক ঘটনার সাক্ষী মালদহ

 Bangla24x7 Desk : মহিলাদের নিরাপত্তা আজও হলোনা । আগেও অনেক ধর্ষণের কথা শোনা গেছে । এইবার আবারও সেই ধর্ষণের ঘটনা ঘটলো মণিপুরে । পাঁচজন যুবক মিলে এক মহিলাকে অপহরণ করে পাঁচ মাস ধরে গণধর্ষণ চালানোর অভিযোগ উঠে এলো । ওই নির্যাতিতা মহিলা কোনওপ্রকার নিজের প্রাণ বাঁচিয়ে পালিয়ে গেলেন । মহিলার অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিশ।

জানা যায়, ওই মহিলা ছিলেন মণিপুরের ঈমফলের বাসিন্দা । ব্যাবসায়িক সূত্রে তার দাদা কালিয়াচকে  যাতায়াত করতো । সেই সূত্রে মহিলার দাদার সাথে আলাপ হয় কালিয়াচকের বাসিন্দা আরিউল শেখের সাথে । একসাথে ব্যাবসা  শুরু করেন তারা । তার কিছুদিন পরেই দুজনের মধ্যে টাকা পয়সা নিয়ে বচসা বাধে । সেই কারণেই তার বিজনেস পার্টনারের বোন ও তার কন্যা সন্তানকে আরিউল অপহরণ করেন ।

মহিলার দাদা টাকা দিতে না পারায় মহিলাকে নিয়ে গিয়ে তার উপর নারকীয় অত্যাচার চালায় আরিউল ও তার বন্ধুরা। টানা পাঁচ মাস ধরে তাকে লাগাতার গণধর্ষণ চালিয়ে যায় । এই অবস্থায় একদিন সুযোগ পেতেই পালিয়ে যান মহিলা । মালদাহ থানায় অভিযোগ দায়ের করেন । মালদার পুলিশ সুপার বলেন, নির্যাতিতা এবং তাঁর সন্তানকে সেখান থেকে উদ্ধার করা হয়েছে । স্থিতিশীল রয়েছেন আপাতত  মা ও মেয়ে । বিষয়টি সম্মুখে আসতেই অভিযুক্তদের শাস্তির দাবিতে সরব হয়েছেন রাজনৈতিক দলের নেতারা।

Follow Me:

Related Posts