দেশ

বাড়ি ফেরবার সময় লখনউতে মর্মান্তিক পথ দুর্ঘটনায় মৃত পরিযায়ী শ্রমিক

Bangla 24×7 Desk : করোনা ভাইরাসের সংক্রমণের জেরে দেশ জুড়ে আগামী ১৭ ই মে পর্যন্ত লক ডাউন জারি হয়েছে । লক ডাউনের জেরে মানুষের রুজি রোজগার সব বন্ধ । বাধ্য হয়ে মানুষ এখন অন্ন সংস্থানের তাড়নায় ভুগছে । দেশ জুড়ে বিভিন্ন পরিযায়ী শ্রমিকরা লক ডাউনের মধ্যেও বাড়ি ফেরার জন্য ছোটাছুটি করছেন । কিন্তু এর মধ্যেও সাইকেলে করে বাড়ি ফেরার সময় লখনউতে মর্মান্তিক পথ দুর্ঘটনায় মৃত্যু হল পরিযায়ী শ্রমিকের ।

জানা গেছে , বিহারের চম্পারনের বাসিন্দা বছর ছাব্বিশের সাঘির আনসারি । তিনি দিল্লীতে শ্রমিকের কাজ করতেন । লক ডাউনের মধ্যে তিনি বাড়ি ফেরার জন্য মনস্থির করেন । সেই মতো ৫ ই মে তিনি বাড়ির উদ্দেশ্যে রওনা দেন । সাথে ছিলেন আরও সাতজন শ্রমিক । পাঁচ দিন ধরে সাইকেল চালিয়ে তাঁরা অর্ধেক রাস্তা পৌঁছে একটু বিশ্রাম নেওয়ার সিদ্ধান্ত নেন ।

সেই মতো তাঁরা বিশ্রাম নিতে বসে খাওয়া শুরু করেন । এমন সময় দ্রুত গতিতে একটি গাড়ি সাঘির আনসারিকে চাপা দেয় । গাড়ির চালক সঙ্গে সঙ্গে নেমে এসে ক্ষতিপূরণ দেওয়ার কথা বললেও পরমুহূর্তে তা অস্বীকার করেন । তারপর সেখান থেকে চলে যান ।

ঘটনার খবর পেয়ে এলাকায় এসে উপস্থিত হন পুলিশ । তাঁরা মৃত সাঘির আনসারির দেহ ময়নাতদন্তের জন্য পাঠায় । তার দেহ অ্যাম্বুলেন্সে করে বিহারের বাড়িতে পাঠানো হয়েছে ।

Follow Me:

Related Posts