মহানগর রাজনীতি রাজ্য

গড়িয়া শ্মশান কাণ্ড ইস্যুতে স্মারকলিপি জমা , পুলিশের সাথে বাকবিতণ্ডা , গ্রেপ্তার দলীয় সাংসদ সৌমিত্র খাঁ এবং অর্জুন সিং

Bangla 24×7 Desk : লক ডাউনের আবহের মধ্যেই পুলিশ – বিজেপি খণ্ডযুদ্ধে উতপ্ত হল বাঁশদ্রোণী এলাকা । জানা গেছে গড়িয়া শ্মশান কাণ্ড ইস্যুতে স্মারকলিপি জমা দিতে গিয়ে পুলিশের সাথে বাকবিতণ্ডা ও ধস্তাধস্তিতে জড়ালেন বিজেপির যুব মোর্চার সভাপতি সৌমিত্র খাঁ এবং বারাকপুরের সাংসদ অর্জুন সিং। যার জেরে গ্রেপ্তার হলেন সাংসদ সৌমিত্র খাঁ ও অর্জুন সিং । প্রতিবাদে পুলিশের গাড়িও ভাঙচুর চালায় বিজেপির মহিলা মোর্চার কর্মী সমর্থকরা।

সূত্রের খবর , গড়িয়া শ্মশান কাণ্ড ইস্যুতে স্মারকলিপি জমা দিতে যাওয়ার কথা ছিল দুই বিজেপি নেতা অর্জুন সিং এবং সৌমিত্র খাঁর । সেইমত দলীয় নেতাকর্মীদের নিয়ে বাঁশদ্রোণী থানায় আসছিলেন তাঁরা । তাঁদের অভিযোগ , পথের মধ্যেই বিজেপি নেতা কর্মীদের আটকে দেয় পুলিশ। কেন থানায় গিয়ে স্মারকলিপি জমা দেওয়া যাওয়া যাবে না , সেই প্রশ্ন তুলে পুলিশের সঙ্গে বিবাদে জড়ান সৌমিত্র খাঁ এবং অর্জুন সিংরা। পুলিশের সাথে বাকবিতণ্ডা ও ধস্তাধস্তি হওয়ার ফলে গ্রেপ্তার হন সৌমিত্র খাঁ এবং অর্জুন সিং ।

কেন্দ্রীয় সম্পাদক সৌরভ শিকদার বলেন , “ পুলিশ যুব মোর্চার কর্মীদের উপর নির্বিচারে লাঠিচার্জ করেছে। পাঁচজন থানায় স্মারকলিপি জমা দিতে যাবে বলেই জানিয়েছিলাম আমরা। সেই কথাও শোনেনি পুলিশ। ”  পক্ষান্তরে পুলিশ জানিয়েছে , ” বিজেপি করোনা পরিস্থিতিতে জমায়েতে বাধা দেওয়ার জন্য অশান্তি সৃষ্টি করেছে ।

Follow Me:

Related Posts