খেলা ফুটবল মহানগর রাজনীতি রাজ্য

গেরুয়া শিবিরের ডিফেন্স ভেঙে বেরিয়ে এলেন সদ্য বিজেপিতে যাওয়া ফুটবলার মেহতাব হোসেন

২৪ ঘণ্টার মধ্যেই উলটপুরান। বিজেপি অফিসে গিয়ে রাজ্য সভাপতি দিলীপ ঘোষের হাত থেকে পতাকা নিয়েছিলেন দুই প্রধান তথা ভারতীয় দলে খেলা ফুটবলার মেহতাব হোসেন। কিন্তু ২৪ ঘণ্টা যেতে না যেতেই বিজেপি ছাড়লেন মেহতাব। কি এমন কারণ হল যে তাঁর এই সিদ্ধান্ত !

বুধবার দুপুরে ফেসবুকে নিজের এই সিদ্ধান্ত বদলের কথা জানান ইস্ট-মোহনে খেলা এই প্রাক্তন ফুটবলার। তিনি বলেন, যে লোকগুলোর ভাল করার জন্য তিনি রাজনীতিতে যোগ দিয়েছেন, সেই লোকগুলোই চান না তিনি রাজনীতি করুন। তিনি এখনও তাঁদের কাছে ময়দানের মানুষ, মিডফিল্ড জেনারেল। আর সেটা তিনি বুঝতে পেরেছেন রাজনীতির আঙিনায় পা রাখার পরে।

মেহতাব বলেন পরিবারের সঙ্গে আলোচনা না করেই তিনি বিজেপিতে যোগ দেন। তাঁর এই সিদ্ধান্ত তাঁর স্ত্রী মৌমিতা, সন্তান জিদান, জাভিও সমর্থন করেনি। ওরাও ভক্তদের মতো কষ্ট পেয়েছে। তাই পরিবার ও ভক্তদের অনেকেই তাঁকে রাজনীতি থেকে সরে আসার আবেদন করেন। সেই আবেদন ফেলতে পারেননি মেহতাব।

মঙ্গলবার মেহতাবকে বিজেপিতে স্বাগত জানিয়েছিলেন দিলীপ ঘোষ। কল্যাণ চৌবের পর ফের একজন ফুটবলার যোগ দিয়েছিল বিজেপিতে। এদিন সকালেই অবশ্য কেন্দ্রীয় নেতৃত্বের সঙ্গে বৈঠকের জন্য দিল্লি উড়ে গিয়েছেন দিলীপ ঘোষ, রাহুল সিনহারা। এখন দেখার মেহতাবের এই উলটপুরানের পরে বিজেপি শিবির থেকে কী প্রতিক্রিয়া দেওয়া হয়।

Follow Me:

Related Posts