রাজনীতি রাজ্য

সাক্ষাৎ করেছিলেন দিলীপ ঘোষের সাথে , বিজেপিতে যোগদান প্রাক্তন বাম সাংসদ জ্যোতির্ময়ী সিকদারের

Bangla 24×7 Desk : জল্পনার অবসান ঘটল অবশেষে । বিজেপির রাজ্য দপ্তরে এসে বিজেপিতে যোগদান করলেন প্রাক্তন বাম সাংসদ জ্যোতির্ময়ী সিকদার । তাঁর হাতে বিজেপির দলীয় পতাকা তুলে দিলেন দলের রাজ্য সভাপতি দিলীপ ঘোষ ও রাহুল সিনহা।

জানা গেছে , কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহর ভারচুয়াল সভার পরই বিজেপির রাজ্য দপ্তরে আসেন জ্যোতির্ময়ী সিকদার । কয়েকদিন আগেই সোনাজয়ী প্রাক্তন অ্যাথলিট জ্যোতির্ময়ী সিকদারের কাছে চা পানের আমন্ত্রন পেয়ে তাঁর সল্টলেকের বাড়িতে যান রাজ্য বিজেপির সভাপতি তথা সাংসদ দিলীপ ঘোষ । জ্যোতির্ময়ী সিকদারকে দলীয় প্রতীক পদ্মফুল উপহার দেন তিনি । এই ছবি প্রকাশ্যে আসতেই জোর জল্পনা শুরু হয় রাজনৈতিক মহলে । তবে সেই জল্পনা কিন্তু বেশীদিন স্থায়ী হল না । সব জল্পনার অবসান ঘটিয়ে বিজেপির রাজ্য দপ্তরে এসে দলীয় পতাকা হাতে তুলে নিলেন প্রাক্তন বাম সাংসদ জ্যোতির্ময়ী সিকদার । সোনাজয়ী প্রাক্তন অ্যাথলিট যোগ দিলেন পদ্ম শিবিরে ।

২০০৪ সালে সিপিএমের টিকিতে জিতে কৃষ্ণনগর থেকে সাংসদ নির্বাচিত হয়েছিলেন জ্যোতির্ময়ী সিকদার । কিন্তু পরেরবার নির্বাচনে পরাজিত হওয়ার ফলে রাজনৈতিক মঞ্চে খুব কম হাজির থাকতেন । বলা বাহুল্য , ক্রীড়াক্ষেত্রের ট্র্যাকের মতো রাজনৈতিক দলের ট্র্যাকও তিনি পরিবর্তন করেছেন । সিপিএম নেতৃত্বকে কার্যত অবাক করে গত লোকসভা নির্বাচনের আগে তৃনমূলে যোগদান করেন তিনি । আবারও ২০২১ বিধানসভা নির্বাচনের আগে দলবদলের পথে হাঁটলেন প্রাক্তন বাম সাংসদ জ্যোতির্ময়ী সিকদার ।

Follow Me:

Related Posts