করোনা আপডেট বিদেশ

‘ মাস্টার মাইন্ড ’ দাউদ ইব্রাহিম সস্ত্রীক করোনা আক্রান্ত ! শোরগোল অপরাধ জগতের অন্দরমহলে

Bangla 24×7 Desk : তিনি দাউদ ইব্রাহিম । তিনি অপরাধ দুনিয়ার সম্রাট । মুম্বই ধারাবাহিক বিস্ফোরণ সহ একাধিক অপরাধের সাথে যুক্ত দাউদকে ঘায়েল করতে ব্যর্থ হয়েছে ভারতের দুঁদে পুলিশ অফিসার থেকে গোয়েন্দা বিভাগের কর্তা সকলেই । অপরাধ জগতের বেতাজ বাদশাকে কিনা ঘায়েল করে ফেলল মারণ ভাইরাস করোনা ।

জানা গেছে , স্ত্রী মেহেজবান ও দাউদ দুজনেই করোনা আক্রান্ত হয়েছে । সস্ত্রীক করোনা আক্রান্ত মুম্বই বিস্ফোরণের মূল চক্রী । শুধু তাই নয় করোনা পজিটিভ মাফিয়া ডনের এক ব্যক্তিগত দেহরক্ষী এবং কর্মীও । এমনই এক খবরে শোরগোল পড়ে গেছে অপরাধ জগতের অন্দরমহলে।

প্রসঙ্গত উল্লেখ্য , মুম্বাই ধারাবাহিক বিস্ফোরণের সহ একাধিক হামলার মূলচক্রী দাউদ ইব্রাহিম সস্ত্রীক পাকিস্থানে গা ঢাকা দিয়েছে একথা তথ্য প্রমাণ সহ ইসলামাবাদকে আগেই জানিয়েছিল নয়াদিল্লী । কিন্তু বরাবরের স্বভাবমত সেই কথা অস্বীকার করেছে পাকিস্থান । দুবাই ও শারজাতে দাউদের অবাধ আনাগোনার প্রমাণও রয়েছে ভারতীয় ইন্টেলিজেন্সের হাতে । নজরে থাকলেও পাক গুপ্তচর সংস্থা ISI এর ঢাল হয়ে দাঁড়ানো ও কূটনীতির বেড়াজাল পেরিয়ে গিয়েছে মুম্বই হামলার মাষ্টার মাইন্ড । মার্কিন যুক্তরাষ্ট্র বারবার দাউডকে জঙ্গি তকমা দেওয়ার চেষ্টা করলেও পাকিস্থানের বাধায় তা বরাবর ব্যর্থ হয়েছে ।

Follow Me:

Related Posts