রাজনীতি রাজ্য

বিজেপি থেকে তৃণমূলে যোগ বহু কর্মী – সমর্থকের , সাংসদ লকেট চ্যাটার্জির এলাকায় থাবা শাসক দল তৃণমূল কংগ্রেসের

Bangla 24×7 Desk : বিজেপি সাংসদ লকেট চ্যাটার্জির এলাকায় থাবা বসাল তৃণমূল কংগ্রেস । হুগলী লোকসভা কেন্দ্রের বলাগড় বিধানসভা এলাকায় গুপ্তিপাড়া , বলাগড় এলাকার প্রায় শতাধিক বিজেপি কর্মী যোগ দিলেন তৃণমূলে ।

প্রসঙ্গত উল্লেখ্য , মমতা বন্দ্যোপাধ্যায়ের শাসনকালে হুগলী জেলায় তৃণমূলের অবস্থান ছিল বেশ উল্লেখযোগ্য । কিন্তু গত লোকসভা নির্বাচনেড় সময় বিজেপির বাড়বাড়ন্ত হওয়ার জন্য বিশেষ কিছু করতে পারেনি । লোকসভা নির্বাচনে খারাপ ফলাফলের জন্য এলাকার মানুষের সাথে কথা বলতে ও সমস্যা সমাধানের নির্দেশ দেন স্বয়ং মুখ্যমন্ত্রী । তারপর জেলায় ঘুরে দাঁড়াচ্ছে তৃণমূল।

হুগলি জেলার তৃণমূল যুব কংগ্রেস সভাপতি শান্তনু বন্দ্যোপাধ্যায় বলেন , ” মমতা বন্দ্যোপাধ্যায় ও তৃণমূল কংগ্রেসের উপর ভরসা রেখেই শতাধিক বিজেপি কর্মী যোগ দিলেন তৃণমূলে । দলের নির্দেশেই ওদের হাতে দলীয় পতাকা তুলে দেওয়া হয়েছে । বিজেপির সাম্প্রদায়িক রাজনীতি , ধর্মীয় ভেদাভেদের চেষ্টা এসব আর মানুষ মেনে নেবে না । ”

সামনে ২০২১ বিধানসভা নির্বাচন । লোকসভা নির্বাচনে ভাল ফল করার জন্য চওড়া হাসি দেখা দিয়েছিল বিজেপি নেতাদের মুখে । কিন্তু তার মধ্যে দলের এই ভাঙনের জন্য চিন্তার ভাঁজ পড়েছে জেলা বিজেপি নেতৃত্বের কপালে । এই ঘটনা তৃণমূলের কাছে বাড়তি অক্সিজেন তা আর বলার অপেক্ষা রাখে না ।

Follow Me:

Related Posts