অফবিট রাজ্য

দুঃস্থ পরিবারের হাতে খাদ‍্যসামগ্ৰী তুলে দিল মানবসেবা প্রতিষ্ঠান ও কোল ইন্ডিয়া লিমিটেড

Bangla 24×7 Desk : COVID – 19 শব্দটি এখন বিশ্বের কাছে ত্রাস । করোনা থেকে ভারতবাসীকে বাঁচাতে প্রধানমন্ত্রীর নির্দেশে আগামী কয়েক দিন দেশে লক ডাউন চলবে l লক্ষ্য একটাই , সংক্রমণ আটকানো । দীর্ঘদিন ধরে দেশে লক ডাউন চলার ফলে মানুষের উপার্জন পুরোপুরি বন্ধ । তাই এই সময় মানুষের যাতে অন্ন সংস্থানের কোন রকম অসুবিধা না হয় সেই জন্য এগিয়ে এসেছেন বিভিন্ন সংগঠন । মানুষের হাতে খাদ্য সামগ্রী তুলে দিয়ে তাঁরা মানুষের পাশে থাকার অঙ্গীকারবদ্ধ হয়েছেন । এবার এই রকম সামাজিক কাজে সামিল হলেন মানবসেবা প্রতিষ্ঠান ও কোল ইন্ডিয়া লিমিটেড ।

মানবসেবা প্রতিষ্ঠান ও কোল ইন্ডিয়া লিমিটেডের যৌথ উদ্যোগে , ব‍্যারাকপুর শিল্পাঞ্চলে , কোভিড ১৯ সৃষ্ট মহামারীর জন্য চলা লকডাউনে বিপাকে পড়া ১০০০ টি পরিবারের হাতে খাদ‍্য সামগ্ৰী তুলে দেওয়া হয় । সোস‍্যাল ডিসট‍্যানস মেনে , যেন ভিড় না হয়ে যায় , ব‍্যারাকপুর শিল্পাঞ্চলে সেই রকম ৫০টি পয়েন্ট থেকে এই ত্রাণ সামগ্রী বিতরণ করা হচ্ছে ।

সংস্থার সেবা প্রমূখ‌ মাননীয় নন্দলাল লোহিয়াজীর ঐকান্তিক প্রচেষ্টায় , কোল ইন্ডিয়া লিমিটেডের আর্থিক সহায়তায় এবং সেবাভাব যুক্ত কার্যকর্তাদের অক্লান্ত পরিশ্রমের ফলে এই সেবাকার্য সম্ভব হয়েছে বলে জানিয়েছেন সংস্থার ব‍্যারাকপুরের দায়িত্বপ্রাপ্ত কার্যকর্তারা।

Follow Me:

Related Posts