রাজনীতি রাজ্য

‘ মৃতদেহ নিয়ে রাজনীতি করে মমতা বন্দ্যোপাধ্যায় ক্ষমতায় এসেছেন ‘ মুখ্যমন্ত্রীকে আক্রমণ দিলীপ ঘোষের

Bangla 24×7 Desk : দলীয় বিধায়ক দেবেন্দ্র নাথ রায় কে ‘খুন ‘ করা হয়েছে । এই দাবিতে অনড় রয়েছে বিজেপি । খুনকে আত্মহত্যা বলে চালানোর চেষ্টা করছে রাজ্য সরকার । সিবিআই তদন্ত হলে পুরো ব্যপারটা স্পষ্ট হয়ে যাবে । সত্য প্রকাশের ভয়ে রাজ্য সরকার সিবিআই তদন্ত করাতে ভয় পাচ্ছে । রাজনৈতিক হিংসার বলি হয়েছেন বিধায়ক দেবেন্দ্র নাথ রায় । এমনটাই অভিযোগ বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষের ।

সাংসদ দিলীপ ঘোষ এদিন বলেন , ” মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় একদিন কুকুর মরলেও সিবিআই তদন্ত দাবি করতেন । ট্রেন থেকে পড়ে গিয়ে মৃত্যু হওয়া রিজয়ানুর রহমানের ব্যপার নিয়ে কলকাতা অচল করে দিয়েছিলেন । ” এর পরে মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে আরও মারাত্মক অভিযোগ করেন দিলীপ ঘোষ । তিনি এবার বলেন , ” মৃতদেহ নিয়ে রাজনীতি করেই তো মমতা বন্দ্যোপাধ্যায় ক্ষমতায় এসেছেন ” । তবে আমরা জনতার দরবারে গিয়ে ক্ষমতায় আসব বলে মন্তব্য করেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ ।

এর পাশাপাশি দিলীপ ঘোষ বলেন , ” রাজবংশী সমাজের অত্যন্ত জনপ্রিয় মুখ ছিলেন দেবেন্দ্র নাথ রায় । সরিয়ে ফেলার জন্যই তাঁকে খুন করা হয়েছে । ঘটনার পিছনে তৃণমূলের এক যুব নেতার নাম রয়েছে বলে এদিন দাবি করেন দিলীপ ঘোষ । ” এর পাশাপাশি তিনি বলেন , দলীয় নেতারা রাষ্ট্রপতির কাছে স্মারকলিপি জমা দিয়ে সরকার সরানোর ব্যপারে পরামর্শ দিয়েছেন ।

প্রয়াত দলীয় বিধায়ক দেবেন্দ্র নাথ রায়ের মৃত্যু নিয়ে দিলীপ বাবু বলেন , ” বিধায়ককে অন্য কোথাও হত্যা করে ঝুলিয়ে দেওয়া হয়েছে । একই পদ্ধতিতে পুরুলিয়ায় গাছে ঝুলিয়ে বিজেপি কর্মীদের হত্যা করা হয়েছিল । পুলিশই সুইসাইড নোট ঢুকিয়ে দিয়েছে। ” পাশাপাশি ময়নাতদন্তের রিপোর্ট এত দ্রুত কিভাবে আসতে পারে সেই বিষয় নিয়ে প্রশ্ন তুলেছেন বিজেপি সাংসদ । তাঁর দাবি , পিএম রিপোর্ট আগে থেকে তৈরি ছিল সেটাই দেওয়া হয়েছে। এই ঘটনা নিয়ে সুপ্রিম কোর্টেও প্রয়োজনে যাওয়া হতে পারে বলে জানান দিলীপ ঘোষ।

Follow Me:

Related Posts