মহানগর রাজ্য

‘পাশে আছি’ ভিন রাজ্যে আটকে পড়া রাজ্যবাসীদের বার্তা মমতার, অভিষেকের টুইট ‘চিন্তা নেই, দিদি আছে’

Bangla 24×7 Desk : দ্রুত ফেরানো হবে রাজ্যবাসীকে লকডাউনের জেরে যারা দেশের বিভিন্ন প্রান্তে আটকে পরে আছে । মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের টুইট করে আশ্বাস দিলেন । টুইটে তিনি বলেন, “লকডাউনের জেরে এ রাজ্যের বহু মানুষ বিভিন্ন জায়গায় আটকে পড়েছেন। তাঁদের দ্রুত ফিরিয়ে আনা হবে। রাজ্য সরকার সবরকমভাবে চেষ্টা করছে। প্রশাসন সবসময় তাঁদের পাশে রয়েছে।”
পরিযায়ী শ্রমিক তথা দেশের বিভিন্ন প্রান্তে আটকে পড়া রাজ্যবাসীদের বাড়ি ফেরানোর জন্য প্রয়োজনীয় ব্যবস্থা নিতে প্রশাসনিক আধিকারিকদের নির্দেশ দেওয়া হয়েছে বলেও জানান মুখ্যমন্ত্রী।

মুখ্যমন্ত্রী টুইটে বলেন , “আপনাদের চিন্তার কোনও কারণ নেই। আমি ব্যক্তিগতভাবে গোটা বিষয়টির ওপর নজর রাখছি। নিজেদের অসহায় ভাববেন না। এটা একটা কঠিন পরিস্থিতি, তা কেটে যাবে। এই কঠিন পরিস্থিতিতে আমরা আপনাদের পাশে রয়েছি। আপনাদের বাড়ি ফেরানোর সবরকমভাবে চেষ্টা করা হচ্ছে। সেই প্রক্রিয়া শুরুও হয়ে গিয়েছে।”

লকডাউনের জেরে ভিন রাজ্যে আটকে পড়েছেন কয়েকজন ছাত্র। তাঁদের টুইট করে মুখ্যমন্ত্রী বলেন, “সবাইকে সাহায্য করার একান্ত চেষ্টা করছি। কোটায় আটকে পড়া বাংলার পড়ুয়াদের ফিরিয়ে আনার প্রক্রিয়া শুরু হয়েছে।”

অভিষেক বন্দ্যোপাধ্যায় বাইরে আটকে পড়া রাজ্যবাসীর উদ্দেশে একটি টুইট করেন । তিনি বলেন, “চিন্তা নেই, দিদি আছে।”

Follow Me:

Related Posts