অফবিট বিনোদন মহানগর রাজ্য হলি বলি টলি

সুশান্ত সিং রাজপুতকে নিয়ে নিজের জন্মদিনে আক্ষেপ মহারাজের

Bangla 24×7 Desk : ২০১৮ সালের ডিসেম্বর মাস । বছর দুই এর আগের কথা। সৌরভ গঙ্গোপাধ্যায় এক বিজ্ঞাপনী শুটিংয়ে ব্যস্ত ছিলেন উত্তর কলকাতার লাহা বাড়িতে । অন্যদিকে সুশান্ত সিং রাজপুত উদগ্রীব হয়ে অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়ের সাথে দেখা করবার জন্য । সৌরভ কিন্তু সবটাই জানতেন। আর তাই শুটিং শেষ হওয়ার আগেই সুশান্তকে সোজা ডেকে পাঠান লাহা বাড়িতে। সৌরভ গঙ্গোপাধ্যায় সুশান্ত সিং এর উদ্দেশ্য করে বললেন , কী প্রাণোচ্ছল ছেলে ! সে কি করে এই রকম সিদ্ধান্ত নিতে পারল ।

একটু লড়াই করে যেতে পারলে না । “ এত তাড়া ছিল তোমার , নিজেই তো ফিল্ম প্রোডিউস করতে পারতে ? তুমি যদি লড়াই করে যেতে পারতে তবে সেই লড়াইয়ের মধ্যে এমনিতেই একটা আলাদা মজা পেতে । সেটা বুঝলে না ভাই তুমি ?” সুশান্ত সিং রাজপুতকে নিয়ে জন্মদিনেও সৌরভ গঙ্গোপাধ্যায়ের আক্ষেপ ।

সৌরভ বললেন , একটা সময়ে তিনি নিজেও কেরিয়ার করার আগের মুহূর্তে চড়াই-উতরাইয়ের সম্মুখীন হয়েছেন। কিন্তু কঠিন সময়ে বিচলিত না হয়ে তিনি ধরে খেলেছেন। ঘুরেও দাঁড়িয়েছেন। যোগ্য জবাব দিয়েছেন শত সমালোচনার । ভারতীয় টিমে সিলেকশনের কোট আঁকড়ে রেখেছিলেন যথা সময়ে পরবেন বলে ! সময়ও এল।

বিসিসিআইয়ের প্রেসিডেন্ট নির্বাচিত হয়ে সাংবাদিক সম্মেলনে ঠিক সেই কোটটা পড়ে বসেই যোগ্য জবাব ছুঁড়ে দিয়েছেন এই বঙ্গ সন্তান। এভাবেও ফিরে আসা যায় দেখিয়ে দিয়েছেন তিনি ! তিনি লক্ষ লক্ষ অনুরাগীদের কাছে প্রত্যাবর্তনের আরেক ‘সমার্থক’ হয়ে গিয়েছেন । তাই তিনি নিজের জন্ম দিনেই সুশান্ত সিং রাজপুতকে নিয়ে আক্ষেপ করেছেন যে ভাই যদি ধৈর্য ধরে , সহ্য করে থাকত তাহলে নিজের জায়গাটা গড়ে তুলতে পারত। তার এই সব কথাতে স্পষ্ট ভাবে বোঝা যাচ্ছে যে তিনি এখনও পর্যন্ত শোকাহত রয়েছেন ।

Follow Me:

Related Posts