দেশ

মহাকাল মন্দিরে দেব দর্শন ! পুজো দিতে গিয়েই পুলিশের হাতে পাকড়াও গ্যাংস্টার বিকাশ দুবে

Bangla 24×7 Desk : পালিয়ে শেষ রক্ষা হল না । অবশেষে মধ্যপ্রদেশ থেকে গ্রেপ্তার উত্তরপ্রদেশে পুলিশ খুনে অভিযুক্ত বিকাশ দুবে । মধ্যপ্রদেশের উজ্জয়িনীর একটি এলাকা থেকে গ্রেপ্তার কানপুরের ডন বিকাশ দুবে। উত্তর প্রদেশের বারাইচ জেলার পুলিশ বিকাশ দুবের খোঁজে চিরুনি তল্লাশি অভিযানে সামিল হয়েছিল ।

গোয়েন্দা সূত্রে খবর পেয়ে ভারত – নেপাল সীমান্ত সহ অন্য সকল রাজ্যেও অভিযুক্ত বিকাশের খোঁজে তল্লাশি চালাচ্ছিল উত্তর প্রদেশের বারাইচ জেলার পুলিশ । বৃহস্পতিবার সকালে বিকাশের ঘনিষ্ঠ দুই কুখ্যাত দুষ্কৃতী রণবীর ও প্রভাত মিশ্রকে এনকাউন্টারে খতম করে উত্তরপ্রদেশ পুলিশ।

বৃহস্পতিবার সকালে সাড়ে ৮ টা নাগাদ মধ্যপ্রদেশের উজ্জয়িনীতে মহাকাল মন্দিরে পুজো দিতে যায় বিকাশ। একটা দোকান থেকে পুজোর ডালি কেনে সে। সেই দোকানকারই চিনতে পারেন এই কুখ্যাত দুষ্কৃতীকে। তিনিই খবর দেন পুলিশে।

পুলিশ সূত্রে খবর, সঙ্গে সঙ্গে পুরো মন্দির ঘিরে ফেলে মধ্যপ্রদেশ পুলিশের বিশাল বাহিনী। পুজো দিয়ে বেরনোর সময় মন্দিরের নিরাপত্তারক্ষীরা বিকাশকে পরিচয় জিজ্ঞাসা করলে সে নকল পরিচয় পত্র দেখায়। পালানোর চেষ্টা করলেও কিন্তু নিরাপত্তারক্ষীদের সঙ্গে পেরে ওঠেনি বিকাশ।

একে একে খতম হচ্ছিল বিকাশের সঙ্গীরা। এই অবস্থায় পুজো দিতে যাওয়া কাল হল ওই গ্যাংস্টারের। পুজো দিতে গিয়েই পাকড়াও হল বিকাশ। যে দোকান থেকে পুজোর ডালি কিনেছিল বিকাশ, সেই দোকানদারের ফোনেই তৎপর হয় পুলিশ।

মন্দিরের বাইরের সিসিটিভি ক্যামেরায় দেখা গিয়েছে , সাদা কালো স্ট্রাইপড টি-শার্ট ও ট্রাউজার পরা বিকাশকে ধরে নিয়ে যাচ্ছেন বেশ কয়েকজন পুলিশ কর্মী। মন্দিরের বাইরে টেনে নিয়ে গিয়ে পুলিশের ভ্যানে তোলা হয় তাকে। তখনই বিকাশ চিৎকার করে বলে , “ আমি বিকাশ দুবে। ” তার জবাবে পুলিশ আরও কয়েকটা চড়-থাপ্পড় মারে তাঁকে । চারদিকে পুলিশ দেখে সহজেই আত্মসমর্পন করে সে।

Follow Me:

Related Posts