দেশ রাজনীতি

সামাজিক দূরত্বের তোয়াক্কা না করে জনগনে পূর্ণ হলঘরে ভাষণ দিলেন মধ্যপ্রদেশের বিজেপি সরকারের মন্ত্রী

Bangla 24×7 Desk : করোনা কাঁটায় দেশের অবস্থা শোচনীয় । আক্রান্তের সংখ্যা নিয়ন্ত্রনে আসার পরিবর্তে তা ক্রমশ নিয়ন্ত্রণের বাইরে চলে যাচ্ছে । তার সঙ্গে যুক্ত হয়েছে মাত্রাছাড়া মৃত্যু মিছিল । এমন অবস্থায় দেশবাসী আতঙ্কে আছে । প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী সবাইকে সামাজিক দূরত্ব মেনে চলতে বলেছেন । সেই প্রধানমন্ত্রীর সেই বার্তা কানেই তুলছেন না তাঁর দলের নেতারা । এবার সামাজিক দূরত্বের তোয়াক্কা না করে জনগনে পূর্ণ হলঘরে ভাষণ দিলেন মধ্যপ্রদেশের বিজেপি সরকারের মন্ত্রী । সামাজিক ভাঙার জন্য রাজ্যের বিজেপির সহ-সভাপতি ও প্রাক্তন বিধায়কের বিরুদ্ধেও অভিযোগ দায়ের হয়েছে।

প্রসঙ্গত উল্লেখ্য , কংগ্রেস ছেড়ে বিজেপিতে যোগদান করেছেন গোবিন্দ সিং রাজপুত । বিজেপি শাসিত মধ্যপ্রদেশ সরকারের ক্যাবিনেট মন্ত্রী হলেন তিনি । রাহাতগড়ে একটি হলঘরে দলের কর্মী সমর্থকদের উদ্দেশ্যে ভাষণ দিয়েছেন গোবিন্দ সিং রাজপুত । আর তাঁর ভাষণ শুনছে দলের কর্মী সমর্থকরা । যার ফলে যথেষ্ট বিতর্কের সৃষ্টি হয়েছে ।

এর পাশাপাশি মধ্যপ্রদেশে বিজেপির সহ সভাপতি সুদর্শন গুপ্তার বিরুদ্ধেও সামাজিক দূরত্ব ভাঙার অপরাধে অভিযোগ দায়ের হয়েছে । কেন্দ্রীয় সরকারের মন্ত্রী নরেন্দ্র সিং তোমরের জন্মদিন উপলক্ষে গ্রামবাসীদের মধ্যে রেশন বণ্টন করেছিলেন ।

Follow Me:

Related Posts