রাজ্য

লক ডাউনের মধ্যে সাফাই কর্মীদের পাশে দাঁড়ালেন উত্তর ২৪ পরগণার “প্রতিবেশী ” স্বেচ্ছাসেবী সংগঠন

Bangla 24×7 Desk : করোনা থেকে ভারতবাসীকে বাঁচাতে প্রধানমন্ত্রীর নির্দেশে আগামী ৩ রা মে অবধি দেশে লক ডাউন চলবে l করোনা ভাইরাস আমাদের রাজ্যেও থাবা বসিয়েছে l মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায় আবেদন করেছিলেন এই সময় মানুষের পাশে দাঁড়াতে l এই আহবানে এগিয়ে এসেছেন অনেক স্বহৃদয় ব্যক্তি ও বিভিন্ন সংগঠন l

সেই আহবানকে মাথায় রেখে এগিয়ে এল উত্তর ২৪ পরগণা জেলার নোয়াপাড়ার অন্তর্গত ” প্রতিবেশী ” নামক স্বেচ্ছাসেবী সংগঠন । আজ ” প্রতিবেশী ” সোশ্যাল অর্গানাইজেশনের উদ্যোগে উত্তর ব্যারাকপুর পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের সকল সাফাই কর্মী বন্ধুদের সংবর্ধনা দেওয়া হয়। তারা যে ভাবে অক্লান্ত পরিশ্রম করে পরিবেশ তথা সমাজকে রক্ষা করছেন তার জন্য ” প্রতিবেশী ” সংগঠন তাঁদেরকে ধন্যবাদ জ্ঞাপন করেছেন। একই সাথে তাঁদের সুরক্ষার জন্য তাঁদের হাতে মাস্ক ও সাবান তুলে দেওয়া হয় । এছাড়া তাঁদের হাতে গোলাপ ফুল ও কিছু খাবার তুলে দেওয়া হয় ।

” প্রতিবেশীর ” পক্ষ থেকে উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক শ্রী সৌমিক গাঙ্গুলী , সহ সম্পাদক অমিত দত্ত এবং সক্রিয় সদস্য মলয় পাল ও সৌরভ গাঙ্গুলী। আগামী দিনেও তাঁরা উত্তর ব্যারাকপুর পৌরসভার অন্য ওয়ার্ড গুলিতেও এই সংবর্ধনা জ্ঞাপন কর্মসূচি চালিয়ে যাবেন বলে জানিয়েছেন ।

প্রসঙ্গত উল্লেখ্য , এর আগে জলপাইগুড়ির WHITE EAGLES এর সদস্যদের উদ্যোগে জলপাইগুড়ির প্রান্ত ঘেঁষা শান্তি পাড়া এলাকায় করোনা বিপর্যস্ত প্রায় ৩০ টি পরিবারের হাতে চাল , ডাল , তেল , সোয়াবিন , আলু , হলুদ সহ রান্নার খাদ্যসামগ্রী তুলে দেওয়া হয়েছিল l

এর পাশাপাশি জলপাইগুড়ির WHITE EAGLES চ্যারিটি অর্গানাইজেশন এর পক্ষ থেকে কয়েকজন সদস্যদের উদ্যোগে শহরের সশস্র পুলিশ বাহিনী , দমকলকর্মী ও মহিলা থানার কর্মরত পুলিশ কর্মীদের কর্তব্যে উৎসাহ দিতে ও কাজের মনোবল বৃদ্ধি করতে তাঁদের হাতে জল , বিস্কুট , গ্লুকোজ ও চকলেট তুলে দেওয়া হয়েছিল l এই উপহার তুলে দেওয়ার জন্য তাঁরা পৌঁছে গিয়েছিল জলপাইগুড়ির কোতয়ালি থানা , পাহাড়পুর মোড় , আসাম মোড় , বেগুন্টারি মোড় , পোস্ট অফিস মোড় , রায়কত পাড়া বাস স্ট্যাণ্ডে কর্মরত সকল পুলিশ কর্মীদের কাছে l লক ডাউন পরিস্থিতিতে রাজ্য জুড়ে বিভিন্ন সংগঠনের এমন কার্যকলাপ সত্যিই প্রশংসার দাবি রাখে ।

Follow Me:

Related Posts