রাজ্য

লক ডাউনের মধ্যেই অভিনব উদ্যেগ হাওড়া ইসলামপুর গ্রাম পঞ্চায়েতের

Bangla 24×7 Desk : নোভেল করোনা ভাইরাসের প্রভাবে সারা দেশে লক ডাউন চলছে l আগামী ১৪ ই এপ্রিল পর্যন্ত লক ডাউন জারি রয়েছে l কিন্তু তার পরের ভবিষৎ কি হবে ?? তাই নিয়ে এখন জল্পনা তুঙ্গে l গত ২৪ মার্চ লক ডাউন ঘোষনা করেছিলেন নরেন্দ্র মোদী l 

লক ডাউনের মধ্যেই মানুষের পাশে রাজ্যের শাসক দল তৃণমূল । প্রতিনিয়ত মানুষের সাথে থেকে পাশে থেকে আনাহারে থাকা , গরিব মানুষ ও এলাকার বিভিন্ন মানুষের কাছে খাদ্য সামগ্রী তুলে দিচ্ছে শাসক দল তৃণমূল । সকল স্তরের দলীয় কর্মীরা এই কর্মসূচিতে অংশ নিয়েছেন । এবার তার ব্যতিক্রম হল না ।

সারা দেশ জুড়ে যখন লক ডাউন চলছে তখন এই পরিস্থিতিতে এক অভিনব উদ্যোগ গ্রহন করল তৃণমূল পরিচালিত হাওড়া ইসলামপুর গ্রাম পঞ্চায়েত । হাওড়া পাঁচলা বিধানসভা কেন্দ্রের বিধায়ক গুলশান মল্লিকের নেতৃত্বে এবং তৃণমূল পরিচালিত ইসলামপুর গ্রাম পঞ্চায়েতের পঞ্চায়েত প্রধান গৌতম বেরার একান্ত সহযোগীতায় ইসলামপুর এলাকার মানুষদের খ্যাদ্য সামগ্রী তুলে দেওয়া হয় ।

এই কর্মসূচি পালনের সময় সরকারি নির্দেশ মত নির্দিষ্ট দূরত্ব মেনে চলা হয় । হাওড়া পাঁচলা বিধানসভা কেন্দ্রের বিধায়ক গুলশান মল্লিক ও ইসলামপুর গ্রাম পঞ্চায়েতের পঞ্চায়েত প্রধান গৌতম বেরা সকলকে মাক্স পরিয়ে সচেতন করেন । কেউ বাড়ির বাইরে যাতে বার না হন এবং অন্যজন যাতে না বার হন সেই বিষয় সচেতন করেন ।

Follow Me:

Related Posts