দেশ রাজ্য

লক ডাউন উপেক্ষা করে মাস্ক বিলি কেন্দ্রীয় মন্ত্রী দেবশ্রী চৌধুরীর অভিযোগ বাম বিধায়কের

Bangla 24×7 Desk : বিশ্ব জুড়ে এখন করোনার দাপট চলছে । ভারত সহ বিভিন্ন দেশ করোনার আক্রমণে কার্যত ত্রস্ত । প্রতিদিন আক্রান্ত হচ্ছেন অনেক মানুষ । পাশাপাশি মৃত্যু মিছিলও চলছে । করোনার সংক্রমণ ঠেকাতে দেশ জুড়ে লক ডাউন চলছে । সবাইকে গৃহবন্দী থাকার নির্দেশ দেওয়া হয়েছে সরকারের তরফে ।

গোটা দেশের পাশাপাশি এ রাজ্যেও করোনার দাপট চলছে । বাইরে থেকে এলেও ১৪ দিনের হোম কোয়ারেণটাইনে থাকতে হবে । কিন্তু এরই মধ্যে বিতর্কে জড়ালেন রায়গঞ্জের বিজেপি সাংসদ তথা কেন্দ্রীয় মন্ত্রী দেবশ্রী চৌধুরী ।

বৃহস্পতিবার দিল্লী থেকে নিজের লোকসভা কেন্দ্র রায়গঞ্জে ফিরে দলীয় কর্মীদের নিয়ে শহরের বিভিন্ন জায়গাতে মাস্ক বিলি করেন তিনি । এ প্রসঙ্গে চাকুলিয়ার বাম বিধায়ক ও রায়গঞ্জের কংগ্রেস বিধায়ক মোহিত সেনগুপ্ত বলেন , বাইরে থেকে এলেও ১৪ দিনের হোম কোয়ারেণটাইন থাকতে হবে । কিন্তু তিনি কোন নিয়ম নীতির তোয়াক্কা করেননি । নির্দিষ্ট সামাজিক দূরত্ব বজায় রেখেও কাজ করেননি । এই প্রসঙ্গে জেলাশাসকের কাছে অভিযোগ দায়ের করেছেন বাম বিধায়ক ।

অপর দিকে নির্দিষ্ট সামাজিক দূরত্ব বজায় না রাখার কথা অস্বীকার করেন কেন্দ্রীয় মন্ত্রী । তিনি বলেন , এই রাজ্যের যিনি প্রধান তিনি কতটা নির্দিষ্ট সামাজিক দূরত্ব বজায় রেখে কাজ করছেন , কার সঙ্গে কোথায় যাচ্ছেন , কতটা নিয়ম মানছেন এই সব বিষয় নিয়ে কোন প্রশ্ন নেই । সম্ভবত আমার দিকে প্রথম আঙুল উঠলো । এর পাশাপাশি তিনি আরও বলেন , আমি কখনই চাইব না আমার থেকে সংক্রমণ ছড়াক । এই বিষয় আমি যথেষ্ট সচেতন আছি ।

Follow Me:

Related Posts